২৪ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নারায়ণগঞ্জে অফিসার্স ফোরামের কমিটি গঠন

আবদুল বাছেত খানকে সভাপতি এবং শেখ বিল্লাল হোসাইনকে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ অফিসার্স ফোরাম গঠন করা হয়েছে। রাজধানীর বিদ্যুত বিভাগের সম্মেলন কক্ষে শুক্রবার দ্বিবার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়। নারায়ণগঞ্জ জেলার অধিবাসী প্রথম শ্রেণীর কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত ২০১৬-২০১৭ মেয়াদের ৩১ সদস্যের এ অফিসার্স ফোরামের মধ্যে অন্যরা হলেন- সহসভাপতি প্রকৌশলী কে এম হাসান, সিদ্দিক জোবায়ের, প্রফেসর মোহাম্মদ শহিদ উল্লাহ ভূঞা, প্রকৌশলী মোহাম্মদ আলী, রুহুল আমিন, মোঃ জয়নাল আবেদীন ও ডাঃ আসলাম হোসেন। এছাড়া যুগ্মসম্পাদক পদে মোঃ আনোয়ার-উল ইসলাম ও আঃ মতিন, অর্থসম্পাদক পদে মোঃ আবু হানিফ, সাংগঠনিক সম্পাদক মোঃ গিয়াস উদ্দিন, দফতর সম্পাদক এ কে লুৎফুল কবির, শিক্ষা, সংস্কৃতি ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ ইউনুস খান, সমাজকল্যাণ সম্পাদক পদে প্রকৌশলী আব্দুল ওহাব, প্রচার ও প্রকাশনা সম্পাদক চৌধুরী হামিদ আল মাহবুব এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে নূর আক্তার (পলি) নির্বাচিত হয়েছেন।

কর্যনির্বাহী সদস্য পদে নির্বাচিতরা হলেন- পারভীন আক্তার, আঃ করিম, প্রফেসর ড. শায়লা নাসরিন, ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম, প্রফেসর রওশন আক্তার, নজরুল ইসলাম, ডাঃ মোঃ নাসির হায়দার, সালাহউদ্দিন ভূঁইয়া, মুহাম্মদ আলমগীর, সুলতানা খানম, নাজির উদ্দিন মিয়া, প্রকৌশলী খালেদ হুসাইন এবং সিদ্দিকুর রহমান। -বিজ্ঞপ্তি

মমতাজ ছিলেন নিরহঙ্কার নির্লোভ

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, সাতক্ষীরা অঞ্চলের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মমতাজ আহমেদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে আয়োজিত স্মরণসভায় বক্তারা বলেছেন, মমতাজ আহমেদ ছিলেন চারণ রাজনীতিবিদ, শিক্ষাবিদ, নির্লোভ ও নিরহঙ্কার মানুষ। বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের জন্য তিনি হেঁটে বঙ্গবন্ধুর সোনার বাংলার জন্য আপ্রাণ চেষ্টা করেছেন। দেশকে স্বাধীন করতে তিনি মুক্তিযোদ্ধাদের সংগঠিত হতে উদ্বুদ্ধ করেছেন। তার দেখনো পথ মানুষের জীবনকে আলোকিত করতে সহায়তা করবে। স্মৃতিচারণে বক্তারা বলেন- লাখো শহীদের রক্তে অর্জিত স্বাধীনতাকে অক্ষুণœ রাখতে এবং এ স্বাধীনতাবিরোধীদের প্রতিহত করতে এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে সকল মুক্তিযোদ্ধাদের ঐক্যবদ্ধ হওয়ার বিকল্প নেই। বৃহস্পতিবার দুপুরে কলারোয়া বঙ্গবন্ধু মহিলা কলেজ ক্যাম্পাস চত্বরে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রিফাত আমিন এমপি।

অধ্যক্ষ আলি আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত স্মরণসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, অধ্যক্ষ আবু আহমেদ, অধ্যাপক এম এ ফারুক, মুক্তিযোদ্ধা জেলা ইউনিট কমান্ডার মোশাররাফ হোসেন মশু, উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ স্বপন, অতিরিক্ত পুলিশ সুপার মোদাচ্ছের হোসেন, কমান্ডার আব্দুর রউফ, অধ্যক্ষ নজিবুল ইসলাম, গোলাম মোস্তফা, আলিমুদ্দিন খানসহ বিভিন্ন মুক্তিযোদ্ধা ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। মমজাজ আহমেদ মৃত্যুবার্ষিকী উদ্যাপন কমিটি এ স্বরণসভার আয়োজন করে।