২৩ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ স্লোগান দেশের চেহারা পাল্টে দিয়েছে ॥ ইনু

নিজস্ব সংবাদদাতা, গাজীপুর, ৩১ ডিসেম্বর ॥ তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এমন একজন রাজনৈতিক নেতা ছিলেন যিনি ইতিহাসের একটি মঞ্চে দাঁড়িয়ে হাজার বছরের পুরনো জাতিকে একটা রাস্তা দেখিয়েছিলেন, সে রাস্তার নাম স্বাধীনতা। প্রধানমন্ত্রী আসবেন, প্রধানমন্ত্রী যাবেন কিন্তু বাংলার মাটি যতদিন থাকবে ততদিন রাষ্ট্রনায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাম স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

তিনি বৃহস্পতিবার দুপুরে গাজীপুর মহানগরীর ধীরাশ্রম এলাকায় মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, পৃথিবীতে তথ্যপ্রযুক্তির যে বিপ্লব চলছে বাংলদেশের একটি গুরুত্বপূর্ণ মুহূর্তে সেই বিপ্লবের সঙ্গে বাংলাদেশকে যুক্ত করে দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম অবস্মরণীয় হয়ে থাকবে। বাংলাদেশের একটা গুরুত্বপূর্ণ মুহূর্তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের সেøাগান বাংলাদেশের চেহারাটা পাল্টে দিয়েছেন। তিনি বলেন, হাতে মোবাইল কোলে ল্যাপটপ একটি চলমান শিল্প। সারাদেশে ২২ হাজার স্কুলকে ডিজিটাল ল্যাব তৈরি করে দিয়েছে সরকার। যাতে গ্রামের শিশুরা এর ব্যবহার করেতে পারে। বিনা পয়সায় ল্যাবরেটরি তৈরি করছি আমরা।

মিনিস্টার হাইটেক পার্ক লিমিটেড কারখানার চেয়ারম্যান এমএ রাজ্জাক খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, এফবিসিসিআইয়ের সভাপতি আব্দুল মতলুব আহমেদ, গাজীপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশিদ পিপিএম (বার), মিসরের রাষ্ট্রদূত মাহমুদ হাজ্জাত, এশিয়ান টিভির চেয়ারম্যান হারুন অর রশীদ, বাংলা গান টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস, বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ এসএম রকিবুল হাসান, রোটারি ক্লাব অব বাংলাদেশের ডিস্ট্রিক গবর্নর গোলাম মোস্তফা, চিত্রনায়ক অভিনেতা ফেরদৌস আহমেদ প্রমুখ।

নির্বাচিত সংবাদ