১৭ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অজয়ের সঙ্গে আমার সম্পর্ক নিয়ে বাজে কথা বলেছে কাজল: শাহরুখ

অজয়ের সঙ্গে আমার সম্পর্ক নিয়ে বাজে কথা বলেছে কাজল: শাহরুখ

অনলাইন ডেস্ক॥ শাহরুখ আর অজয়ের সম্পর্কে ভুল বলেছে কাজল! সম্প্রতি একটি সাক্ষাত্কারে এমনই বিস্ফোরক তথ্য জানিয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। কিছুদিন আগেই একটি সংবাদিক সম্মেলনে কাজল বলেন, “অজয় আর শাহরুখ বন্ধু নন।” তাঁর দাবি, “একজন আমার বন্ধু আর একজন আমার জীবনসঙ্গী। ওঁরা দু’জন বন্ধু নন। তার মানে এটা কখনই নয় যে ওঁরা একে অপরের শত্রু।”

কাজলের এই সোজা সাপটা কথাটা মেনে নিতে পারেননি তাঁর ‘বন্ধু’ শাহরুখ। বলিটাউনের একটি সাক্ষাত্কারে এই প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে শাহরুখ বলেন, “আমি কাজলের সঙ্গে এ ব্যপারে এক মত নই। অজয় খুব শান্ত স্বভাবের মানুষ। আমার মতো অনর্গল কথা বলা ওঁর অভ্যাস নয়।” তিনি আরও বলেন, “আমরা এক সঙ্গে হয়তো বসে গল্প করি না। কারণ এতো সময় পাই না। কিন্তু তা-ও আমরা ভাল বন্ধু।” পাশাপাশি এসআরকের দাবি, “রাত ৩টের সময়েও যদি কোনও দরকার পড়ে, আমি সোজা ফোন করি অজয়কে। যদি কখনও বলি, একটা জরুরি কাজের জন্য কাজলকে এখন একটু দরকার, অজয় নিজে ড্রাইভ করে কাজলকে তখনই নিয়ে চলে আসে। আমরা এমনই বন্ধু।”

শেষে শাহরুখ বলেন, “আমরা দু’জনেই বিবাহিত, আর দু’জনেরই সন্তান রয়েছে, পরিবার রয়েছে। এবং কোথাও না কোথাও আমরা একই রকম সমান্তরাল জীবনযাপন করি।”

এর পর কী বলিউডের এই ত্রয়ীকে নিয়ে বিতর্ক, জল্পনা শেষ হয়ে গেল! একেবারেই না। কারণ একই বিষয়ে দু’জন দু’রকম মতামত দিয়ে জল্পনা আরও বাড়িয়ে দিলেন শাহরুখ-কাজল। আর এটা ভুলে গেলে চলবে না, যে এ বিষয়ে বিগত ১৬ বছরে একবারও মুখ খোলেননি নাটকের তৃতীয় চরিত্র— অজয় দেবগন।

সূত্র : আনন্দবাজার পত্রিকা