১৪ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নতুন বছরে দেশবাসীকে জয়ের শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার ॥ বঙ্গবন্ধুর দৌহিত্র ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগপ্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় নতুন বছরে দেশের সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন। বৃহস্পতিবার রাতে ফেসবুকে তার পেজে দেয়া এক স্ট্যাটাসে এ শুভেচ্ছা জানান তিনি।

ফেসবুক স্ট্যাটাসে জয় লেখেন, ‘সবাইকে নববর্ষের শুভেচ্ছা। নববর্ষের দ্বারপ্রান্তে এসে বাংলাদেশ আওয়ামী লীগ পৌরসভা নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করেছে। সর্বশেষ গণনা অনুযায়ী, ২৩৪টি আসনের মাঝে ১৭৭টি আসনে আমরা বিজয় পেয়েছি। অন্য কোন প্রার্থী না থাকায় ৭ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় জিতেছেন। আমাদের বিজয়ী মেয়র এবং কাউন্সিলরদের অভিনন্দন জানাচ্ছি।’

সজীব ওয়াজেদ জয় বলেন, সারাদেশে ৩ হাজার ৫৫৫ কেন্দ্রে একযোগে ভোট গ্রহণ হয়েছে। এর মাঝে মাত্র ৩৮টি কেন্দ্রে ভোট গ্রহণে অনিয়মের সংবাদ পাওয়া গেছে। ক্ষতিগ্রস্ত কেন্দ্রের সংখ্যা মোট ভোটকেন্দ্রের সংখ্যার মাত্র ১%, যা বাংলাদেশের এ পর্যন্ত যে কোন নির্বাচনের সময়ে অনিয়মের তুলনায় নগণ্য। নির্বাচন কমিশন ওই সব কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত করেছেন এবং সেসব কেন্দ্রের ভোটগুলো বাদ দিয়ে ফলাফল নির্ধারণ করা হয়েছে। তিনি বলেন, ভোটার উপস্থিতি ছিল ৭৪%। ঐতিহাসিকভাবে বাংলাদেশে সব দলের অংশগ্রহণ ছিল এমন নির্বাচনেও ভোটার উপস্থিতি ছিলো ৫৫% থেকে ৮৭% এর মধ্যে।