২৪ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে সমাজ সেবায় বিশেষ আবদানে ৮৬ সম্মাননা

মুন্সীগঞ্জে সমাজ সেবায় বিশেষ আবদানে ৮৬ সম্মাননা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য বিভিন্ন সেক্টরের ৮৬ জনকে সম্মানা স্মারক প্রদান করা হয়েছে। শনিবার জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসক ও জেলা সমাজ সেবা অধিদপ্তর আয়োজিত ব্যতিক্রম আয়োজনে এই স্মারক তুলে দেয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সাইফুল হাসান বাদল।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগে ¯œাতক সম্মানে প্রথম শ্রেণিতে প্রথম হয়ে স্বর্ণ পদক প্রাপ্ত নেসকাত জাহান এবং সমাজসেবায় অবদান রাখা সংগঠন ও ব্যক্তিদের এই সম্মাননা প্রদান করা হয়।

জেলা সমাজ সেবার উপ পরিচালক সেলিম রেজার সভাপতিত্বে আরও এতে বক্তব্য রাখেন অধ্যক্ষ মো. সিরাজুল ইসলাম, এডিসি মোহা. হারুন অর রশীদ, সারাবান তাহুরা, সিনিয়র এএসপি আবু বক্কর সিদ্দিক, সাবেক মেয়র অ্যাডভোকেট মুজিবুর রহমান, অধ্যাপক আবুল বাশার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. জামাল হোসেন, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. এসহসানুল করিম, সমাজ সেবা অফিসার কাওছার হোসেন, সম্মিলিত সাংস্কৃতিক জোট সভাপতি মতিউল ইসলাম হিরু, প্রেসক্লাব সভাপতি মীর নাসিরউদ্দিন উজ্জ্বল ও সমাজসেবা কর্মী মো. আব্দুল কুদ্দুস প্রমুখ। এর আগে আয়োজনটি উপলক্ষে শহরে বর্ণাঢ্য র‌্যালি বের হয়।