২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দলীয় অফিসে তালা ॥ আওয়ামীলীগের একাংশের মানববন্ধন

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ খাগড়াছড়িতে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের তালা খুলে দেওয়ার দারীতে কালোব্যাজ ধারন, মানবন্ধন ও অবস্থান ধর্মঘট করেছে আওয়ামীলীগের একাংশ। এ ঘটনাকে কেন্দ্র করে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

আজ শনিবার সকাল সাড়ে ১০ টায় খাগড়াছড়ি জেলা দলীয় কার্যালয়ের সামনে আয়োজিত মানববন্ধন ও অবস্থান ধর্মঘট চলাকালে বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এসএম শফি,জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম,পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ার হোসেন,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ জহির উদ্দিন ফিরোজ।

দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশে এসএম শফি বলেন, খাগড়াছড়ি পৌরসভায় আওয়ামীলীগের প্রার্থী নির্বাচনে পরাজিত হওয়ার পর থেকে খাগড়াছড়ির জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরা জেলা কার্যালয়ে তালা ঝুলিয়ে দিয়েছে।

দিদারুল আলম বলেন, শীর্ষ কোন নেতার সাথে পরার্মশ না করে আওয়ামীলীগের নয় এমন একজনকে খাগড়াছড়ি পৌর নির্বাচনে মেয়র প্রার্থী করায় আওয়ামীলীগের প্রার্থীর পরাজিত হয়েছে।

তবে কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন এমন অভিযোগ প্রত্যাখান করে বলেন, অসুস্থ্য মাকে নিয়ে আমি ব্যস্ত আছি। অফিসে কে তালা লাগিয়েছে তা আমার জানা নেই। অপর দিকে জেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মংশেপ্রু চৌধুরী অপু বলেন, যারা পৌরসবঅ দলীয় প্রার্থী বিপক্ষে নির্বাচন করেছে তারা আওয়ামীলীগের অফিসে প্রবেশের অধিকার রাখে না।

এই মাত্রা পাওয়া