২৩ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চট্টগ্রামে ৮ লবণ কারখানাকে ছয় লাখ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ নগরীর মাঝিরঘাট এলাকার ৮টি লবণ কারখানাকে প্রায় ৬ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার বিকেলে বিএসটিআই ও র‌্যাব-৭ যৌথ অভিযান চালিয়ে এসব প্রতিষ্ঠানকে জরিমানা করে। অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৭ এর বিভাগীয় ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম।

র‌্যাব সূত্র জানায়, আয়োডিনবিহীন লবণ বাজারজাত করা ও বিএসটিআইয়ের লাইসেন্স না থাকায় তনয় সল্ট ক্রাশিং ইন্ড্রাস্টিজকে ১ লাখ ৫ হাজার, এসটি সল্ট ক্রাশিং ইন্ড্রাস্টিজকে ২৫ হাজার, মায়া সল্ট ক্রাশিং ইন্ড্রাস্টিজকে ৫০ হাজার, এফএস সিন্ডিকেট সল্ট ইন্ড্রাস্টিজকে ৫০ হাজার, তানভীর সল্ট ক্রাশিং ইন্ড্রাস্টিজকে ৭৫ হাজার, নিউ রূপসা সল্ট ইন্ড্রাস্টিজকে ১ লাখ এবং আহম্মদিয়া সল্ট ক্রাশিং ইন্ড্রাস্টিজকে ১ লাখ এবং ফারিয়াল সল্ট ক্রাশিং ইন্ড্রাস্টিজকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়।

কম্বল বিতরণ

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ২ জানুয়ারি ॥ সদর উপজেলার বালিয়া ইউনিয়নে দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেছেন ঢাকা কলেজ ছাত্র সংসদের সাবেক সহ-সভাপতি ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক রাজিউর রেজা খোকন চৌধুরী। ৫০০ কম্বল বিতরণ করা হয় শনিবার দুপুরে। এ উপলক্ষে আয়োজিত সভায় বক্তব্য রাখেন, বিশিষ্ট শিক্ষানুরাগী কাদেরুল হক চৌধুরী, ফেরদৌস রেজা চৌধুরী রতন, মকসুদ আলী প্রমুখ।

মাদকবিরোধী র‌্যালি

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ, ২ জানুয়ারি ॥ জেলার বাজিতপুরে মাদকবিরোধী র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মাদকের অভিশাপ সম্পর্কে তরুণদের মধ্যে সচেনতা সৃষ্টির লক্ষ্যে শনিবার সকালে বাজিতপুর ডিগ্রী কলেজের এইচএসসি-২০১৪ ব্যাচের শিক্ষার্থীদের উদ্যোগে র‌্যালিটি উপজেলা থেকে পার্শ্ববর্তী কটিয়াদী উপজেলা হয়ে বিকেলে একই স্থানে গিয়ে শেষ হয়। এর আগে কলেজ মাঠে এ র‌্যালির উদ্বোধন করেন বাজিতপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আ.ক.ম গোলাম মোস্তফা।

নির্বাচিত সংবাদ