১৮ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জাতীয় পার্টিতে এখন কোন বিরোধ নেই ॥ এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ জাতীয় পার্টিকে সংগঠিত করে আগামী দিনে আবার ক্ষমতায় যাওয়ার প্রস্তুতি গ্রহণের আহ্বান জানিয়েছেন। তিনি জাতীয় পার্টিতে কোন বিরোধ নেই উল্লেখ করে বলেন, দলের সকল এমপি যদি নিয়মিত অফিসে আসেন তবে পার্টির নেতাকর্মীরা আরও বেশি চাঙ্গা হবে। খবর বাসস’র।

শনিবার বিকেলে জাতীয় পার্টির ৩০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদে বিরোধী দলীয় নেতা ও পার্টির প্রেসিডিয়াম সদস্য বেগম রওশন এরশাদ, প্রেসিডিয়াম সদস্য ও পানি সম্পদ মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, ফখরুল ইমাম এমপি, এসএম ফয়সল চিশতী, হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, সিনিয়র যুগ্ম মহাসচিব এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া প্রমুখ।

হুসেইন মুহম্মদ এরশাদ আগামীতে সব জেলায় সম্মেলন করে পার্টিকে আরও শক্তিশালী ও সংগঠিত করার আহ্বান জানিয়ে বলেন, আগামী দুই বছরের মধ্যে আমি সারাদেশে জাতীয় পার্টিকে শক্তিশালী করব। জাতীয় পার্টিকে বিরোধী দলের মর্যাদায় ফিরিয়ে আনতে হলে আমাদের যা করণীয় দরকার তা করা হবে।

ঢাকা সেনানিবাসে দুটি শিক্ষা প্রতিষ্ঠানের কার্যক্রম উদ্বোধন করলেন সেনাপ্রধান

সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মোহাম্মদ শফিউল হক শনিবার ঢাকা সেনানিবাসস্থ নির্ঝর আবাসিক এলাকায় প্রতিষ্ঠিত নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ এবং ঢাকা ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এ্যান্ড কলেজের শিক্ষা কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় তিনি ছাত্রছাত্রীদের হাতে নতুন বছরের বই তুলে দেন। পরে তিনি স্কুল দুটি পরিদর্শন করেন। নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ এ বছর নার্সারি হতে সপ্তম শ্রেণী পর্যন্ত (পঞ্চম শ্রেণী ব্যতীত) শিক্ষা কার্যক্রম শুরু করেছে। ৪১ শিক্ষক ও ৩২ কর্মকর্তা-কর্মচারী নিয়ে শিক্ষা প্রতিষ্ঠানটি যাত্রা শুরু করেছে। ঢাকা ক্যান্টনমেন্ট ইংলিশ স্কুল এ্যান্ড কলেজে নার্সারি হতে চতুর্থ শ্রেণী পর্যন্ত চালু হয়েছে, যেখানে ২৪ শিক্ষক এবং ২২ কর্মকর্তা-কর্মচারী কর্মরত আছেন। -আইএসপিআর