১৮ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

লিভারপুলের হার

স্পোর্টস রিপোর্টার ॥ নতুন বছরের প্রথম ম্যাচ। সমর্থকদের প্রত্যাশা ছিল জয় দিয়েই শুরুর। কিন্তু ঘটলো তার উল্টো। নতুন বছরের প্রথম ম্যাচেই লজ্জাজনকভাবে হারল লিভারপুল।

অলরেডদের বিপক্ষে নিজেদের মাঠে শুরু থেকেই দুর্দান্ত খেলে ওয়েস্টহ্যাম। তার ফলাফল পেতেও খুব বেশি সময় লাগেনি। প্রথমার্ধের ১০ মিনিটেই অসাধারণ এক হেডে লিভারপুলের জালে বল জড়ান মাইকেল এ্যানটোনিও। এগিয়ে গিয়ে আরও বেশি উজ্জীবিত হয়ে পড়ে স্বাগতিকরা। ম্যাচে ফেরার সব ধরনের চেষ্টা করে লিভারপুলও। কিন্তু কোন দলই গোল না পেলে এগিয়ে থেকে বিরতিতে যায় ওয়েস্টহ্যাম ইউনাইটেড।

বিরতির পরও নিজেদের সমর্থকদের সামনে অপ্রতিরোধ্য হয়ে ওঠে স্বাগতিকরা। ম্যাচের ৫৫ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে ফেলে ওয়েস্টহ্যাম। এবার গোলের নায়ক এ্যান্ডি ক্যারল। এরপর আর কোন গোল না হলে ২-০ গোলের পরাজয়ের লজ্জা নিয়েই মাঠ ছাড়ে জার্গেন ক্লপের দল। এই ম্যাচে জয় পাওয়ায় ৩২ পয়েন্ট নিয়ে ইংলিশ প্রিমিয়ার লীগ টেবিলের পঞ্চম স্থানে উঠে এসেছে ওয়েস্টহ্যাম। আর অলরেডদের অবস্থান আটে। ১৯ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে সবার উপরে অবস্থান করছে আর্সেনাল। পয়েন্ট সমান হলেও গোলব্যবধানে পিছিয়ে থাকা লিচেস্টার সিটি আছে দ্ইু নাম্বারে। তিন নাম্বারে অবস্থান ম্যানচেস্টার সিটির। তবে বাজে অবস্থা ইপিএলের বর্তমান চ্যাম্পিয়ন চেলসির। ১৯ ম্যাচে তাদের সংগ্রহ মাত্র ২০ পয়েন্ট। তাদের অবস্থান লীগ টেবিলের ১৪ নাম্বারে।