২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জঙ্গীবাদ দিয়ে ইসলাম কায়েম করা যায় না ॥ মোজাম্মেল

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ ‘জঙ্গীবাদ দিয়ে ইসলাম কায়েম করা যায় না, যারা করতে চায় তারা কোরান ও ইসলামের অপব্যাখ্যা করে’ বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। শনিবার সকালে খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে স্থানীয় মুক্তিযোদ্ধাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে জঙ্গী মদতের অভিযোগ এনে মন্ত্রী বলেন, জঙ্গীবাদ, গুপ্তহত্যা আর পেট্রোলবোমা মেরে মানুষ হত্যা করে কখনও রাষ্ট্রীয় ক্ষমতায় যাওয়া যায় না।

স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগসহ বিভিন্ন ক্ষেত্রে বর্তমান সরকারের সার্বিক উন্নয়ন চিত্র তুলে ধরে তিনি আরও বলেন, আওয়ামী লীগ সরকার গণতন্ত্রকে প্রতিষ্ঠা করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

এছাড়াও তিনি ‘মুক্তিযোদ্ধাদের দশ হাজার টাকা করে মাসিক ভাতা, উৎসব বোনাস ও রাষ্ট্রীয়ভাবে মুক্তিযোদ্ধাদের চিকিৎসা ব্যয় বহন করাসহ মুক্তিযোদ্ধাদের কল্যাণে সরকার গৃহীত বিভিন্ন সিদ্ধান্তের ঘোষণা দেন।’

এ সময় খাগড়াছড়ি জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার মজিদ আলী, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইছ উদ্দিন উপস্থিত ছিলেন।