২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দাউদকান্দিতে শ্রমিক লীগ নেতার ওপর গুলির প্রতিবাদে মহাসড়ক অবরোধ

নিজস্ব সংবাদদাতা, দাউদকান্দি, ২ জানুয়ারি ॥ কুমিল্লার দাউদকান্দি পৌরসভার ৯ নং ওর্য়াডের নির্বাচিত কাউন্সিলর ও দাউদকান্দি উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ রকিব উদ্দিন রকিবের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মহাসড়ক অবরোধ, মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভা অনুষ্ঠিত হয়। উপজেলা শ্রমিকলীগের আয়োজনে আজ শনিবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোল প্লাজায় অনুষ্ঠিত প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিলে আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবলীগ, কৃষক লীগ, মহিলা লীগ ও ছাত্রলীগের কয়েক শতাধিক নেতাকর্মী প্রতিবাদ সভায় অংশগ্রহণ করেন।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি বিশ্বরোড থেকে মেঘনা-গোমতী সেতুর টোল প্লাজা পর্যন্ত নেতাকর্মীরা দীর্ঘ লাইনে দাঁড়িয়ে মানববন্ধন শুরু করে। নেতাকর্মীরা মহাসড়ক অবরোধ করলে উভয়পাশে শতাধিক যানবাহন আটকে পড়ে। পরে দাউদকান্দি উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর (অব) মোহাম্মদ আলী সুমন ও নবনির্বাচিত পৌর মেয়র নাঈম ইউছুফ এসে মহাসড়ক থেকে অবরোধকারীদের সরিয়ে নিয়ে প্রতিবাদ সভার আয়োজন করে। প্রতিবাদ সভায় বক্তরা প্রশাসনকে উদ্দেশ করে বলেন, আগামী ৩দিনের মধ্যে হামলাকারীদের গ্রেফতার না করা হলে লাগাতার আন্দোলনের ডাক দেয়া হবে। এ সময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মেজর (অব) মোহাম্মদ আলী সুমন, নবনির্বাচিত পৌর মেয়র নাঈম ইউছুফ, আওয়ামী লীগ নেতা আহসান হাবিব চৌধুরী, আবদুস ছালামসহ আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুবলীগ, কৃষক লীগ, মহিলা লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

উল্লেখ্য, গত ৩০ ডিসেম্বর দাউদকান্দি পৌরসভার ৯নং ওয়াডের্র কমিশনার পদে রকিব উদ্দিন নির্বাচিত হয়ে উপজেলা পরিষদ থেকে নির্বাচনের ফল নিয়ে বাড়ি ফেরার পথে পরিষদের মাঠ সংলগ্ন রাস্তায় রাতের অন্ধকারে দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়। বর্তমানে সে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে।

দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু ছালাম মিয়া বলেন, শ্রমিক লীগ নেতাকে যারা গুলি করেছে তাদের ধরার জন্য পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

এই মাত্রা পাওয়া