২৩ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ নিহত আহত ৩

স্টাফ রির্পোটার, নীলফামারী॥ নীলফামারীর জলঢাকা ও সৈয়দপুর উপজেলার পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত এবং ৩ জন আহত হয়েছে। জলঢাকা উপজেলার কালীগঞ্জ বাজারের অদূরে শনিবার সকাল সাতটার দিকে যাত্রীবাহি বাসের সঙ্গে পিক আপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে দুইজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীর ও পুলিশ জানায়, ঢাকা থেকে ডিমলার উদেশ্যে ছেড়ে আসা নৈশ কোচ অনিক পরিবহন জলঢাকা উপজেলার কালীগঞ্জ বাজারে ঢোকার আগে ডোমার থেকে ছেড়ে আসা পিক আপ (নম্বর ঢাকা -২৫৩/ অ) মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলে ব্যবসায়ী জাকির হোসেন (৫৫) ও পিকআপ চালক আবুল কালাম (৩৫) ঘটনাস্থলে নিহত হন। আহত হন পিক আপের অপর যাত্রী নিহত জাকির হোসেনের ছেলে সাদ্দাম হোসেন (২৫)। আহত সাদ্দামকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত জাকির হোসেন মুরগীর খামারের ব্যবসায়ী। বাবা এবং ছেলে ওই পিকআপে চালকের বাড়ি জেলা ডোমার উপজেলার ছোটরাউতা ও কাজীপাড়ায়।

এদিকে নীলফামারীর সৈয়দপুর উপজেলার বাইপাস সড়কে পাথর ভর্তি ট্রাকের সাথে এক ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ট্রাক্টর চালক মেরাজুল ইসলাম (২০)। আহত ফরহাদ হোসেন (২৯) ও এনামুল হোসেন (৪০)। আজ শনিবার ভোরের এ ঘটনায় আহতদের সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করেছেন।

নির্বাচিত সংবাদ