১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কখনই মুক্ত মানুষ ছিলাম না -এরশাদ

স্টাফ রিপোর্টার ॥ জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, কখনই মুক্ত মানুষ ছিলাম না, এখনো নই। তবে পাটিকে বাঁচিয়ে রাখতে যোগ্য উত্তরসূরি নির্বাচিত করেছি। সে আমার ছোটভাই। আমার বয়স হয়েছে, বেশিদিন বাঁচব না। সে আমার দলের হাল ধরতে পারবে। জীবন থাকতে এই সিদ্ধান্ত পরিবর্তন হবে না। সোমবার রাজধানীর গুলশানের ইমান্যুয়েলস কজনভেনশন সেন্টারে জাতীয় পার্টির তৃণমূল নেতাদের সাথে এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বৈঠকে রওশন পন্থীদের কেউই উপস্থিত ছিলেন না। রবিবার রাতে সংসদীয় দলের সঙ্গে বৈঠক করেন বিরোধী দলের নেতা রওশন এরশাদ। বৈঠকে ৩৪ জন সংসদ সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন ২৭ জন। পার্টির সিনিয়র নেতা রওশন এরশাদকে প্রথম কো-চেয়ারম্যান করা না হলে সোমবারের বৈঠকে রওশনপন্থীরা উপস্থিত হবেন না বলে আল্টিমেটাম দেয়া হয়। শেষ পর্যন্ত দাবি পূরণ না হওয়ায় রওশন সহ এমপিদের কেউই বৈঠকে আসেননি।

রওশন অনুসারিদের ইঙ্গিত করে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেছেন জাতীয় পার্টি তৃণমূল নেতাকর্মীরা তাদের প্রত্যাখান করেছে। দলের ভিতরে তাদের কোন অবস্থান নেই বলেও তিনি মন্তব্য করেন। কারণ আজকের বৈঠকে যোগ না দিতে তাদের পক্ষ থেকে সারাদেশের নেতাদের টেলিফোন করে বারণ করা হয়েছিল। কিন্তু তারা সফল হতে পারেনি। তাদের কথা কেউ মানেনি। সারাদেশের নেতারা বৈঠকে এসেছেন।

নির্বাচিত সংবাদ