২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীতে শহীদ কামারুজ্জামান অডিটোরিয়ামের নামফলক উন্মোচন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী জেলা পরিষদ অডিটোরিয়াম সংস্কার ও আধুনিকায়ন শেষে নতুন নামকরণ করা হয়েছে। জাতীয় নেতা শহীদ এএইচএম কামারুজ্জামানের নামে এ অডিটোরিয়ামের নামফলক উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় অডিটোরিয়ামের নামফলক উন্মোচন করেন রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

রাজশাহী সিটি কর্পোরেশনের নগর অবকাঠামো নির্মাণ ও সংরক্ষণ স্থায়ী কমিটির সভাপতি বেলাল আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মজিবর রহমান, রাজশাহী সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও সচিব সৈয়দা জেবিন নিছা সুলতানা প্রমুখ। এসময় রাসিকের কাউন্সিলর, কর্মকর্তা, সামাজিক রাজনৈতিক নেতৃবৃন্দ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত অডিটোরিয়ামটি আধুনিকায়নে ব্যয় হয়েছে ৪ কেটি ৬৯ লাখ টাকা। এর মধ্যে অবকাঠামো উন্নয়নে ৩ কোটি ২৩ লাখ, আধুনিক সিট স্থাপনে ৫৩ লাখ, বৈদ্যুতিক ও সাউন্ডসিস্টেমে ব্যয় হয়েছে ৯৩ লাখ টাকা।

নির্বাচিত সংবাদ