১৭ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

এবার সাভারে পুলিশ পেটাল এক চা দোকানদারকে

নিজস্ব সংবাদদাতা, সাভার ॥ ধারের সময় মতো পরিশোধ করতে না পারায় এবার সাভারে বেলাল হোসেন নামের এক চা বিক্রেতাকে পিটিয়েছে এক পুলিশ সদস্য।

বুধবার সকালে পৌর এলাকার গেন্ডা ছাপড়া মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। আহত চা বিক্রেতাকে হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

আহত চা বিক্রেতা বেলাল হোসেন জানান, কয়েক মাস আগে গেন্ডায় বসবাসরত ডিএমপি’র পুলিশ কনস্টেবল মিজানুর রহমানের কাছে থেকে সাত হাজার টাকা সুদে নেন তিনি। সাত হাজার টাকায় প্রতি মাসে সে এক হাজার টাকা করে সুদ দেয় মিজানুরকে। এদিন সকালে দোকানে এসে ওই পুলিশ কনস্টেবল সাত হাজার টাকার জন্য চাপ দেন তাকে। দুপুর একটার দিকে টাকা প্রদানের কথা বললে মিজানুর কোন কথাবর্তা ছাড়াই তাকে পিটিয়ে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। স্থানীয় লোকজন সেখানে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হলে পুলিশ কনস্টেবল মিজানুর দৌড়ে দ্রুত সেখান থেকে পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

আহত চা বিক্রেতার বাড়ি দিনাজপুর জেলার বোচাগঞ্জ থানার মুনিপুর গ্রামে। তিনি ও তার স্ত্রী গেন্ডা এলাকার ব্যবসায়ী ইরণ মিয়ার বাড়িতে ভাড়া থেকে দোকানে চা বিক্রি করে থাকে।