১৮ আগস্ট ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যশোরে কয়েনের ব্যাগ ছুড়ে ফেললেন ব্যাংক কর্মকর্তা

স্টাফ রিপোর্টার, যশোর অফিস ॥ যশোরে সরকারী ও বেসরকারী ব্যাংক ছোট নোট ও কয়েন গ্রহণ না করায় সাধারণ মানুষের মতো বিপাকে পড়েছেন ছোট-বড় ব্যবসায়ীরা। এজন্য একাধিকবার জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দেয়া হলেও সমস্যার সমাধান হয়নি। বৃহস্পতিবার শহরের রেলবাজার এলাকার অগ্রণী ব্যাংকে এক গ্রাহকের কয়েন গ্রহণ না করে রাস্তায় ফেলে দেয়া হয়েছে।

ভুক্তভোগী আমির অয়েল মিলের স্বত্বাধিকারী তৌহিদুল ইসলাম জানান, বিদ্যুত বিল পরিশোধের জন্য তিনি তার এক কর্মচারীকে শহরের রেল বাজার এলাকার অগ্রণী ব্যাংকে পাঠান। এজন্য তিনি পাঁচ টাকার কয়েনের ১৬ হাজার ৫০০ টাকা দেন। কিন্তু ব্যাংক কর্তৃপক্ষ তা গ্রহণ করতে অস্বীকৃতি জানান। এ নিয়ে ব্যাংক কর্মকর্তাদের সাথে গ্রাহকদের বাগ্বিত-া শুরু হয়। এক পর্যায়ে ব্যাংকের শীর্ষ এক কর্মকর্তা কয়েনের ব্যাগটি রাস্তায় ছুড়ে ফেলে দেন।

দ্রুতবিচার দাবিতে পদযাত্রা ॥ চাচি গ্রেফতার

কলাপাড়ায় শিশু তাসিন হত্যা

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, ১১ ফেব্রুয়ারি ॥ শিশু শিক্ষার্থী গাজী মহিয়ান তাসিন হত্যা রহস্য উদ্ঘাটনে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে তাসিনের চাচি লাভলী বেগমকে আটক করেছে। রহমতপুর থেকে লাভলীকে আটক করা হয়। এদিকে মামলা দ্রুতবিচার ট্রাইব্যুনালে নেয়ার দাবিতে এ্যালফাবেট কিন্ডারগার্টেনের শিক্ষার্থী, অভিভাবক ও এলাকাবাসী বৃহস্পতিবার বেলা ১১টায় কলাপাড়া পৌরশহরে পদযাত্রা করেছে। পদযাত্রা শেষে কলাপাড়া প্রেসক্লাবের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বক্তব্য রাখেন- নিহতের বাবা গাজী মজিবুর রহমান, স্কুলের প্রধান শিক্ষক মোহাম্মদ সিরাজুল ইসলাম, আমিরাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ-সুজা উদ্দিন, অভিভাবক প্রভাষক রফিকুল ইসলাম, মাহববুবুল আলম খোকন, আতিকুর রহমান ফোরকান, পরিচালক মোস্তফা জামান সুজন প্রমুখ।

এ সময় কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ তার বক্তব্যে এ হত্যায় জড়িতদের দ্রুত শণাক্তপূর্বক গ্রেফতারের আশ^াস দেন। উল্লেখ্য, মঙ্গলবার সন্ধ্যায় রহমতপুর মহল্লার বাসা থেকে তাসিন নিখোঁজ হয়।

ৃরাত সাড়ে দশটায় একটি পুকুরপাড়ে তাসিনের রক্তাক্ত লাশ পাওয়া যায়।