১৮ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ফ্যাশন সংবাদ

এড্রয়েট

১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে মানেই শুভেচ্ছা ও ভাব-বিনিময়ের দিন। দিবসটিকে ঘিরে প্রেমিক প্রেমিকাদের মাঝে অচেনা উষ্ণ উন্মাদনার সৃষ্টি হয়। রঙের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে লাল, গোলাপী, সাদা, কমলা, কালো, হলুদ, সবজু প্রভৃতি। শাড়ি, সালোয়ার-কামিজ, ফতুয়া, পাঞ্জাবি, ফিউশন, শার্ট প্রভৃতি পোশাকে কাজ করা হয়েছে, এ্যাম্ব্রয়ডারি, মেশিন এ্যাম্বয়ডারি এপ্লিক, ব্লক, হাতের কাজ, ¯েপ্র, হ্যান্ডপেইন্ট, টাইডাই প্রভৃতি। দামের ক্ষেত্রেও দেয়া হয়েছে বিশেষ ছাড়!

এছাড়াও পহেলা ফাল্গুনের জন্য রয়েছে নানা ডিজাইনের পোশাক। হলুদ রংকে প্রাধান্য দিয়ে পোশাকে কাজ করা হয়েছে এ্যাম্ব্রয়ডারি, এপ্লিক, ব্লক, হাতের কাজ, ¯েপ্র, টাইডাই প্রভৃতি। এড্রয়েটের সবগুলো শোরুম থেকে একই দামে পোশাকগুলো ক্রয় করতে পারবেন।

বালুচর

বাঙালীর ফ্যাশনে সবসময়ই আলাদা করে জায়গা দখল করে রেখেছে পাঞ্জাবি। তাই শীতের পর এবার বিশ্ব ভালবাসা দিবসকে সামনে রেখে বালুচর ফ্যাশন হাউস নিয়ে এসেছে নতুন নতুন ডিজাইনের আকর্ষণীয় সব পাঞ্জাবি ও কটি। বালুচরের পাঞ্জাবি ও কটির দামও হাতের নাগালে।

বাহারি সব ডিজাইনের পাঞ্জাবিতে কাজ হিসেবে কারচুপি, স্লিমফিট, সিম্পল কাটিং ওয়েস্টকোট, ইত্যাদি উল্লেখযোগ্য।

খুচরার পাশাপাশি পাইকারি ও পাওয়া যাবে বালুচরের পোশাক। যোগাযোগ : ৮১ আজিজ সুপার মার্কেট [৩য় তলা], শাহবাগ, ঢাকা। মোবাইল : ০১৭১৬৫৫৬২৭১

মেঘ

ফ্যাশন হাউস মেঘে এসেছে শিশুদের জন্য ফাগুনের পোশাক। ফুল, পাখি, প্রজাপতিসহ নানা ছবি দিয়ে এসব পোশাকের নকশা করা হয়েছে হলুদ, লাল, কমলাসহ বিভিন্ন রঙে। এসব পোশাকের মধ্যে আছে ফতুয়া, টপস, কামিজসহ ইত্যাদি। মেঘের বিক্রয় কেন্দ্র আছে- শাহবাগের আজিজ সুপার মর্কেটে, ধানম-ির সীমান্ত স্কয়ারে ও মিরপুর অরজিনাল দশ নম্বরে (মিরপুর সাড়ে ১০)। ফোন : ০১৮৩১৯৯৯৮৯৯

অরা বিউটি লাউঞ্জ

পহেলা ফাল্গুন ও ভালবাসা দিবস উপলক্ষে নগরীর বেইলী রোডে অবস্থিত অরা বিউটি লাউঞ্জ দিচ্ছে বিশেষ ছাড়। পহেলা ফাল্গুন ও ভালবাসা দিবস উপলক্ষে এক হাজার টাকার উপরের যে কোন সেবায় ১৫% ছাড়। এ অফারটি চলবে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত।

এছাড়াও অরাতে রয়েছে ব্রাইডাল মেকআপ, ব্রাইডাল মেহেদি, পার্টি মেকআপ, ফেসিয়াল, মেনিকিওর-পেডিকিওর, হেয়ার কাটিং এ্যান্ড স্টাইল, হেয়ার কালারিং, হেয়ার রিবন্ডিং, ফুট মাসাজসহ রূপচর্চার আরও নানান সেবা।

যোগাযোগ : গোল্ড প্যালেস (২য় তলা), ৩, নিউ বেইলী রোড, ঢাকা। ফোন: ৯৩৩৩২৬৬, ০১৭৯৯ ২৫৫৫৫৫

জাহিদ খান ব্রাইডাল

গত ৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার রাজধানীর নিকেতনে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল ‘জাহিদ খান ব্রাইডাল কালেকশন’। ব্রাইডাল মেকওভার আর্টিস্ট জাহিদ খানের জন্মদিনে তিনি এই নতুন উদ্যোগটি শুরু করলেন। এদিন সন্ধ্যায় কেক ও ফিতা কেটে ‘জাহিদ খান ব্রাইডাল কালেকশন’-এর শো-রুমটির উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন র‌্যাম্প কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, বিপ্লব সাহা, অভিনেত্রী ও মডেল ইশিকা, কবিতা, জাকিয়া মুন, উইন্ডো ম্যাগাজিনের সম্পাদক নুরুল হক, ফটোগ্রাফার এমএইচ বিপুসহ মিডিয়ার গণ্যমান্য ব্যক্তিবর্গরা। যোগযোগ : ০১৭৭২-৮২৮১০৫, ০১৭৯৬-৪২২২২২।

কে ক্র্যাফ্ট

একুশ আমাদের গর্ব, একুশ আমাদের অহঙ্কার, যা আজ আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের প্রধান বিষয়। এ অর্জন পৃথিবীর মানচিত্রে বাংলাদেশকে যেমন গৌরবময় ভূমিকায় প্রতিষ্ঠিত করেছে- তেমনিভাবে পৃথিবীর অন্য ভাষার সঙ্গে বাংলাভাষাও তার নিজস্ব মহিমায় অধিষ্ঠিত হয়েছে। আর ভাষা দিবসের পোষাকগুলো পাওয়া যাচ্ছে কে ক্র্যাফ্টের বনানী ১১ নম্বর রোড, নিউ বেইলি রোড, সীমান্ত স্কয়ার, সোবহানবাগ, মালিবাগ মৌচাকের কাছে, মিরপুর-২ স্টেডিয়ামের বিপরীতে, দেশীদশ বসুন্ধরা সিটি লেভেল-৭, গুলশান দেশীদশ তেজগাঁও বা/এ গুলশান লিংক রোড, উত্তরা টাওয়ার : উত্তরা সেক্টর ৩, আজিজ সুপার মার্কেট শাহবাগ, যমুনা ফিউচার পার্ক, সিলেট দেশীদশ ও চট্টগ্রাম দেশীদশ এ। এছাড়া এই আয়োজন দেখে নেয়া যাবে।