১৫ আগস্ট ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিপিএলে ক্রিস গেইলর দলে সাকিব

সিপিএলে ক্রিস গেইলর দলে  সাকিব

অনলাইন ডেস্ক॥ ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে জ্যামাইকা তাল্লাওয়াহসের দলে যায়গা পেয়েছেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান। এছাড়াও এই দলে আরও আছেন টোয়েন্টি২০ ক্রিকেটের ব্যাটিং দানব ক্রিস গেইল এবং শ্রীলঙ্কান ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা।

সাকিব আল হাসানকে জ্যামাইকা তাল্লাওয়াহস ১ লাখ ১০ হাজার ডলার দিয়ে নিজেদের দলে ভিড়িয়েছে। যা বাংলাদেশি টাকায় প্রায় ৮৭ লক্ষ টাকা। সাকিব এই দলে সতীর্থ হিসেবে পাচ্ছেন সেরা সেরা ক্রিকেটারদের। এদের মধ্যে ক্রিস গেইল অন্যতম। তাকে ১ লাখ ৬০ হাজার ডলার পারিশ্রমিক দেওয়া হয়েছে। আর শ্রীলঙ্কান ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারাকে নেওয়া হয়েছে ১ লাখ ৩০ হাজার ডলারে।

জ্যামাইকা তাল্লাওয়াহসের দলে আরও আছেন শ্রীলঙ্কার লাসিথ মালাঙ্গা, পাকিস্তানের ইমাদ ওয়াসিম এবং আরেক ক্যারিবিয়ান আন্দ্রে রাসেল।

সিপিএলের এবারের আসরের জন্য বাংলাদেশি ক্রিকেটারদের আরও ৬ জনের নাম ছিল সম্ভাব্য তালিকায়। তবে তারা কেউ দল পায়নি শেষ অবধি। এরা হলেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মুশফিকুর রহিম ও ইমরুল কায়েস।

প্রসঙ্গত, সাকিব এর আগেও সিপিএলে অংশগ্রহণ করেছে ২০১৩ সালে। সেবার তিনি বারবাডেজ ট্রাইডেন্টসের হয়ে খেলেছিলেন। এর পরের বারও তার অংশ নেওয়ার কথা ছিল। তবে বোর্ড থেকে অনাপত্তিপত্র সংক্রান্ত ঝামেলায় অংশ নেওয়া হয়নি তার।