১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পিএসএলয়ে তামিমের কাছে সাকিবের হার

পিএসএলয়ে তামিমের কাছে সাকিবের হার

অনলাইন ডেস্ক॥ পাকিস্তান সুপার লিগে (পিএসএল) পেশোয়ার জালমি ও করাচি কিংসের মধ্যে ম্যাচটি নিয়ে সম্ভবত বাংলাদেশেই সবচেয়ে বেশি উত্তেজনা ছিল। কারণ এটি ছিল বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের জন্য রোমাঞ্চকর এক লড়াই।

দু’দলের একটিতে খেলছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান এবং অপরটিতে মারকুটে ওপেনার তামিম ইকবাল। বাংলাদেশের দুই তারকা ক্রিকেটারের মুখোমুখি লড়াইয়ে শেষ পর্যন্ত তামিমের দল পেশোয়ারের কাছে হেরেছে সাকিবের দল করাচি। বৃহস্পতিবার শারজাতে শ্বাসরুদ্ধকর ম্যাচে পেশোয়ারের কাছে করাচি হেরেছে ৩ রানে।

শুরুতে ব্যাট করে পেশোয়ার চার উইকেটে ১৮২ রান করে। তামিম ৩৫ বল থেকে তিনটি চারের মারে করেছেন ৩৭ রান। এ ছাড়া ৩৫ বলে সাতটি চার ও তিনটি ছক্কার মারে ৫৯ রানের ঝোড়ো ইনিংস খেলেন মোহাম্মদ হাফিজ। কামরান আকমল ২০ বলে দুটি চার ও দুটি ছক্কার মারে করেন ৩০ রান।

সাকিব ব্যয়বহুল বোলিং করেছেন। দুই ওভারে দিয়েছেন ২৬ রান। কোনো উইকেটও পাননি। করাচির অন্য বোলারদের মধ্যে রবি বোপারা তিনটি এবং সোহেল তানভির ও মোহাম্মদ আমির একটি করে উইকেট নেন।

জবাবে খেলতে নেমে করাচির ইনিংস শেষ হয় ৯ উইকেটে ১৭৯ রান তুলে। ব্যাট হাতেও ব্যর্থ হয়েছেন সাকিব। মাত্র এক রান করে শহীদ আফ্রিদির বলে আউট হয়ে যান তিনি। করাচির ব্যাটসম্যানদের মধ্যে রবি বোপারা সর্বোচ্চ ৬৭ রান করেন। এ ছাড়া জেমস ভিন্স ৪৪ এবং সোহেল তানভির ২৩ রান করেন। পেশোয়ারের ওয়াহাব রিয়াজ সর্বোচ্চ দুটি উইকেট নেন।

নির্বাচিত সংবাদ