২০ আগস্ট ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নওগাঁয় পাহারাদার খুন॥ সন্দেহের তীর পুকুর মালিকের দিকে

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ পাঁচ-ছয় বছর ধরে পুকুর পাহারা দিয়ে আসছিলেন নিহত মমতাজ হোসেন। মাসে তিনি পেতেন ২ হাজার ৮শ’ টাকা। কিন্তু হঠাৎ করেই নিখোঁজ হবার দুইদিন আগে থেকে তিনি আর পুকুরের পথে পা বাড়াননি। চুপচাপ বসে ছিলেন বাড়িতেই। চিন্তিত দেখাচ্ছিল তাকে। কোনো সমস্যা হয়েছে কি- না তা জানতে চেয়েছিলেন ছেলে আবুল কালাম।

উত্তরে মমতাজ হোসেন ছেলেসহ পরিবারের সদস্যদের জানান, তাকে মেরে ফেলার হুমকি দেয়া হয়েছে। কিন্তু কারা তাকে হুমকি দিয়েছে এ তথ্য জানাচ্ছেন না পরিবারের সদস্যরা। গত ২ ফেব্রুয়ারি পুকুর মালিক তৈবুর রহমান তাকে প্রায় জোর করেই বাড়ি থেকে ডেকে নিয়ে যান। এরপর থেকেই আর সন্ধান পাওয়া যায়নি মমতাজ হোসেনের। হঠাৎ করেই বুধবার সকালে পুকুরপাড়ে তার লাশ মিলে। নওগাঁর মান্দা উপজেলার ফতেপুর গ্রামের ছোট বাজপুকুর নামে পরিচিত ওই পুকুরই পাহারা দিতেন তিনি। নিহত মমতাজ স্থানীয় মোহাম্মদপুর গ্রামের মৃত আয়নাল হকের ছেলে।

থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, ইউডি মামলা নিয়ে ময়না তদন্তের জন্য লাশটি মর্গে পাঠানো হয়েছে। তবে পরিবারের সদস্যসহ অন্যদের সন্দেহ তারা গুরুত্বের সঙ্গে দেখছেন। ঘটনাটি তদন্ত করছেন উপপরিদর্শক মজিবর রহমান।