২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নারায়ণগঞ্জে লিকেজ থেকে জমে থাকা গ্যাস বিস্ফোরণ ॥ একই পরিবারের দগ্ধ ৩

নিজস্ব সংবাদদাতা, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি বাড়িতে চুলার লিকেজ থেকে জমে থাকা গ্যাস বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে একই পরিবারের ৩ জন দগ্ধ হয়েছে। তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়েছে। অগ্নিদগ¦রা হলেন- গৃহকর্তা শুক্কুর মিয়ার স্ত্রী আফিনুর বেগম(৪০), দুই ছেলে শাকিল(১২) ও শামিম(৮)। বিস্ফোরণে ওই ফ্ল্যাট বাড়ির দরজা ও জানালা ভেঙ্গে গেছে এবং আসবাবপত্রে আগুন ধরে যায়। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোরে পাগলা চিতাশাল এলাকায়।

জানা গেছে, শুক্রবার ভোরে ফতুল্লার পাগলা চিতাশাল এলাকায় জয়নাল আবেদীনের বাড়ির দোতলা বাড়ির নিচতলার ভাড়াটিয়া শুক্কুর মিয়ার ফ্ল্যাটে গৃহকর্ত্রী আফিনুর বেগম দিয়াশলাই দিয়ে আগুন জ্বালাতে গেলে বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণে ঘরের ভেতরে থাকা আফিনুর বেগম, তার দুই ছেলে শাকিল ও শামিমের শরীরের অধিকাংশ পুড়ে যায় এবং দরজা ও জানালা ভেঙ্গে যায়। ঘরের আসবাবপত্রে আগুন ধরে যায়। তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদেরকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: আসাদুজ্জামান জানান, গ্যাসের চুলার লিকেজ থেকে জমে থাকা গ্যাসে বিস্ফোরণের ঘটনা ঘটে। রাতে গ্যাসের চাপ কম থাকায় বাড়ির গৃহকর্ত্রী চুলা বন্ধ না করেই রাতে ঘুমিয়ে পড়লে ভোরে দিয়াশলাই দিয়ে আগুন জ্বালাতে এ ঘটনাটি ঘটে।