১৯ আগস্ট ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আমাদের শত্রু খালেদা পাকিস্তান বিএনপি ও জামায়াত ॥ ইনু

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ বাংলাদেশ এ মুহূর্তে জঙ্গী দমন, নিজের শক্তিতে উন্নয়ন এবং বৈষম্য অবসানে সুশাসন এ তিনটি যুদ্ধের ভেতর দিয়ে যাচ্ছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে মহানগর জাসদের সম্মেলনে মন্ত্রী এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, এ মুহূর্তে বাংলাদেশ তিনটি যুদ্ধের মধ্যদিয়ে যাচ্ছে। এ যুদ্ধে আমাদের শত্রু খালেদা জিয়া, পাকিস্তান, বিএনপি ও জামায়াত। দেশকে শান্তি, উন্নয়ন, গণতন্ত্র, অসাম্প্রদায়িক বৈষম্য মুক্তির ধাপে নিয়ে যেতে হলে চার শত্রুকে ধ্বংস করতে হবে। তাদের রাজনীতি থেকে বাংলাদেশ থেকে বাদ না দেয়া পর্যন্ত আমরা শত্রুমুক্ত হব না। যুদ্ধের ভেতর দিয়ে ফয়সালা হবে দেশ কোন দিকে যাবে।

তিনি আরও বলেন, শুধু জামায়াত নিষিদ্ধ করলেই আমরা শত্রুমুক্ত হব না। জামায়াত বন্ধ করলে জঙ্গী উৎপাদন শেষ হয়ে যাবে না। বিএনপি থেকে গেলে আবার জঙ্গী উৎপাদন শুরু হবে। আজ যদি বিএনপি জামায়াতের সঙ্গ ত্যাগ করে তবে জামায়াত লেজ গুটিয়ে পালাবে।

সম্মেলনে জাসদের কার্যকরী সভাপতি মঈনউদ্দিন খান বাদল প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়া নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী, সংসদ সদস্য শিরিন আকতার ও নাজমুল হক প্রধান, জাসদ কেন্দ্রীয় নেতা নাইমুল হাসান জুয়েল, মোহাম্মদ খালেদসহ মহানগর জাসদ নেতৃবৃন্দ প্রমুখ উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী আবু বকর ছিদ্দিককে সভাপতি এবং জসিম উদ্দিন বাবুলকে সাধারণ সম্পাদক করে জাসদ মহানগর কমিটি ঘোষণা দেন।

এই মাত্রা পাওয়া