২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নাঈম-নাদিয়ার ভালবাসার ‘পাঁচফোড়ন’

নাঈম-নাদিয়ার ভালবাসার ‘পাঁচফোড়ন’

সংস্কৃতি ডেস্ক ॥ বরাবরের মতো এবারও ভালবাসা দিবস উপলক্ষে ফাগুন অডিও ভিশন নির্মাণ করেছে বিশেষ ‘পাঁচফোড়ন’। অনুষ্ঠানটি এটিএন বাংলায় প্রচার হবে আগামীকাল ১৪ ফেব্রুয়ারি রবিবার রাত ৮টায়।

এবারের পাঁচফোড়ন সাজানো হয়েছে সদ্য বিবাহিত এক সুখী দম্পতির মধ্যে ভালবাসা দিবসে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে। এইসব ঘটনার ফাঁকে ফাঁকেই আসতে থাকে একের পর এক চমকপ্রদ আইটেম। এবারের পাঁচফোড়নে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন এ সময়ের জনপ্রিয় এবং সদ্য বিবাহিত তারকা দম্পতি নাঈম ও নাদিয়া। অভিনয়ের মাধ্যমে এই তারকা দম্পতি মূলত সঞ্চালকের ভূমিকা পালন করেছেন।

এবারের পাঁচফোড়নে মূল গান রয়েছে ২টি। লোক সঙ্গীতের সুরে ভালবাসার কথায় একটি গানের চিত্রায়নে অংশ নিয়েছেন জনপ্রিয় মডেল ও অভিনেতা ঈমন এবং সাম্প্রতিক সময়ে প্রশংসিত মডেল পিয়া বিপাশা। ব্যতিক্রমী কথায় এই গানটির চিত্রায়ন এবং ঈমন ও পিয়া বিপাশার অভিনয় দর্শকদের আনন্দ দেবে। গানটিতে কণ্ঠ দিয়েছেন পলাশ ও শাকিলা জাফর। আর একটি গান গেয়েছেন এই প্রজন্মের জনপ্রিয় সঙ্গীত শিল্পী পুজা ও ‘ইত্যাদি’ খ্যাত শিল্পী প্রতিক হাসান। এছাড়াও রয়েছে ভালবাসার উপর একটি চমৎকার মিউজিক্যাল পুঁথি। বৃক্ষ প্রেমিক আহসান রনি ও তার প্রতিষ্ঠান গ্রীন সেভারস প্রতিষ্ঠানের ‘ছাদ বাগান’ কার্যক্রমের ওপর রয়েছে একটি উদ্বুদ্ধকরণ প্রতিবেদন। এছাড়াও ভালবাসার ওপর বিভিন্ন নাট্যাংশের শিল্পীরা হলেন-ড. ইনামুল হক, কে. এস. ফিরোজ, সোলায়মান খোকা, শুভাশিষ ভৌমিক, কামাল বায়েজিদ, তারিখ স্বপন, মুকুল সিরাজ, শামীম, জামিল, মামুনুল হক টুটু, বিলু বড়ুয়া, সাবরিনা নিসা, ফাহিম, সাজ্জাদ সাজু, শিউলী শিলা, নজরুল ইসলাম, ফরিদ, ইরা, হৃদী প্রমুখ। অনুষ্ঠানটি নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।

নির্বাচিত সংবাদ