২৫ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সালমানের গাড়িতে ক্যাটরিনা

সালমানের গাড়িতে ক্যাটরিনা

অনলাইন ডেস্ক॥ প্রেম একসময় ছিলো, সেটা অতীত। তবুও বলিউড সুপারস্টার সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক বজায় আছে। তাদের মধ্যে অন্তরঙ্গতা ও পরস্পরের প্রতি আস্থা দেখার মতো।

বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে ছাড়াছাড়ির পর কঠিন সময় যাচ্ছে ক্যাটের। এ অবস্থায় সল্লুর সান্নিধ্যের মাঝে নির্ভরতা খুঁজে নিচ্ছেন তিনি। সঙ্গে স্বস্তি আর সান্ত্বনাও।

কিছুদিন আগে সালমানের সঞ্চালনায় ‘বিগ বস নাইন’ অনুষ্ঠানে নিজের নতুন ছবি ‘ফিতুর’-এর প্রচারণার বাহানায় গিয়েছিলেন ক্যাটরিনা। তখন দু’জনে বেশকিছু সময় একসঙ্গে কাটিয়েছেন। জানা গেছে, সেদিন নিজের ড্রাইভারকে আগেভাগে চলে যেতে বলেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী। দৃশ্যধারণ শেষে মধ্যরাতে তাকে নিজের গাড়িতে তোলেন ‘বজরঙ্গি ভাইজান’ তারকা।

‘ফিতুর’ নিয়ে সালমানের পরামর্শকে খুব গুরুত্ব দিয়েছেন ক্যাটরিনা। পেশাগতভাবে ৫০ বছর বয়সী এই তারকার ওপর ভরসা রাখেন তিনি। কারণ তার ক্যারিয়ারের আদল মূলত গড়ে দিয়েছিলেন সল্লুই। সেজন্যই প্রেম ভেঙে যাওয়ার পরও সালমান ও তার পরিবারের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন ক্যাটরিনা। সল্লুর ছোট বোন অর্পিতার বিয়ের অনুষ্ঠানেও দেখা গেছে তাকে।