২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পকেটমারের কবলে ভারতের অভিনেতা ওম

পকেটমারের কবলে ভারতের অভিনেতা ওম

অনলাইন ডেস্ক॥ ভারতের বাংলা ছবির জনপ্রিয় অভিনেতা ওম এখন বাংলাদেশেও পরিচিত মুখ। ‘অগ্নি ২’ ও ‘অঙ্গার’-এর পর এবার দুই বাংলার যৌথ প্রযোজনায় ‘হিরো ৪২০’ ছবিতে অভিনয় করেছেন তিনি। দুঃখজনক ব্যাপার হলো, ঢাকায় এর প্রচারণার সময় অনাকাঙ্ক্ষিত ঘটনার সম্মুখীন হলেন ওম।

গত ৭ ফেব্রুয়ারি ছবিটির গানের অ্যালবামের প্রকাশনা অনুষ্ঠান হয় রাজধানীর মহাখালীর টিঅ্যান্ডটি ওয়্যারলেস মাঠে। এখানে সুবিধাবঞ্চিত শিশুদের সঙ্গে ছবিটির অভিনেত্রী নুসরত ফারিয়ার পাশাপাশি সময় কাটান ওম।

এরপর কারওয়ান বাজারের কাছে একটি টিভি অনুষ্ঠানে পৌঁছানোর জন্য গাড়ি থেকে নেমে হাঁটাপথেই যাচ্ছিলেন কলাকুশলীরা। ওম কিছুটা পিছিয়ে পড়েন। তখনই উল্টোদিক থেকে একজন এসে ওমকে ধাক্কা মারেন। কিছুক্ষণ পর তিনি টের পান পকেটের মানিব্যাগ কেউ নিয়ে গেছে। এ ঘটনায় কিছুটা মনমরা হয়ে গেছেন ওম।

শুক্রবার ভারতে মুক্তি পেয়েছে ‘হিরো ৪২০’। বাংলাদেশের দর্শকদের এটি দেখার জন্য অপেক্ষা করতে হবে ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত। এরই মধ্যে ছবিটির গানগুলো সাড়া ফেলেছে। এ ছবিতে মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি রিয়া সেনও আছেন। অন্য অভিনয়শিল্পীদের মধ্যে উল্লেখযোগ্য আহমেদ শরীফ, শিমুল খান, তানভির তনু, রেবেকা, আশীষ বিদ্যার্থী প্রমুখ। ‘হিরো ৪২০’ যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের সৈকত নাসির ও ওপার বাংলার সুজিত মন্ডল।