২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টাঙ্গাইলে ডাকাতের ছুরিকাঘাতে বিকাশ ব্যবসায়ী নিহত

টাঙ্গাইল প্রতিনিধি ॥ টাঙ্গাইলে ডাকাতের ছুরিকাঘাতে এক বিকাশের এজেন্ট ব্যবসায়ী নিহত হয়েছে। আজ শুক্রবার রাত ৯টার দিকে টাঙ্গাইল সদর উপজেলার মাহমুদ নগর ইউনিয়নের গোলচত্বর ধলেশ্বরী নদীতে এ ঘটনা ঘটে। নিহতের নাম ইকবাল হোসেন (৪০)। সে পারবহলী দক্ষিনপাড়া গ্রামের আব্দুল আজিজের ছেলে।

টাঙ্গাইল সদর থানার ওসি নাজমুল হক ভুইয়া জানান, ইকবাল হোসেনের গোলচত্বর এলাকায় ওষুধ ও বিকাশের এজেন্টের দোকান ছিল। প্রতিদিনের মত শুক্রবার রাতে দোকান বন্ধ করে সে নৌকা দিয়ে নদী পাড় হয়ে বাড়ি ফিরছিল। নদী পাড় হয়ে ওপার পৌছামাত্র ১০/১২ জনের একটি ডাকাত দল তাকে ঘিরে ধরে। এ সময় তার কাছে থাকা বিকাশের টাকা জোরপুর্বক ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে সে বাধা দিলে নৌকার মধ্যেই তাকে ডাকাতদল উপযপুরি ছুরিকাঘাত করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ডাক্তাররা তাকে রাত ১১টার দিকে মৃত ঘোষনা করেন। এ ঘটনায় গ্রামবাসী ধাওয়া করে বাবুল নামে এক ডাকাতকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে।

স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার আবুল কাশেম জানান, স্থানীয় ডাকাতরা তার কাছ থেকে নগদ টাকা নেয়ার জন্যেই এ ঘটনা ঘটিয়েছে। একই দাবি করেছেন নিহতের চাচাত ভাই আবু বকর সিদ্দিকী। তিনি জানান, ডাকাতরা আগেই খবর রেখেছিল যে ইকবালের কাছে বিকাশের নগদ টাকা রয়েছে।