১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মিরপুরে বিকাশ কর্মীদের গুলি করে ১৩ লাখ টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মিরপুরে দিনের বেলায় বিকাশের দুই কর্মীকে গুলি করে ১৩ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। ঢাকা মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন আহতরা প্রাথমিকভাবে আশঙ্কামুক্ত। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করার চেষ্টা চলছে। যদিও সন্ধ্যা ছয়টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

শনিবার বেলা এগারোটার দিকে মিরপুর-১৩ নম্বর বিআরবি গার্মেন্টসের সামনে ঘটনাটি ঘটে। স্থানীয়রা জানান, মিরপুর ১৪ নম্বরের এআইডি ডিস্ট্রিবিউশন সেন্টারে বিকাশের এজেন্ট অফিস রয়েছে। সেই এজেন্ট অফিসের কর্মী মোশারফ হোসেন (৩৩) ও আল আমিন (২২)। মোশারফ নরসিংদী জেলার মনোহরগঞ্জের জোনাব আলীর ছেলে। আর আল আমিন কুড়িগ্রাম জেলার নাগেস্বরী থানার রফিকুল আলমের ছেলে।

তারা ১৩ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলযোগে বিকাশের এজেন্ট অফিসে যাচ্ছিলেন। মিরপুর ১৩ নম্বর বিআরবি গার্মেন্টসের সামনে পৌঁছলে দুইটি মোটরসাইকেলে ছয়জন তাদের মোটরসাইকেলের সামনে দাঁড়িয়ে যায়। এতে বাধ্য হয়েই দুই কর্মী তাদের মোটরসাইকেল থামাতে বাধ্য হন। এ সময় মোটরসাইকেল আসা সন্ত্রাসীরা কোন কিছু বুঝে ওঠার আগেই মোশারফ ও আল আমিনকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। এক পর্যায়ে সন্ত্রাসীরা মোশারফ ও আল আমিনের কাছে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলযোগেই পালিয়ে যায়।

মোশাররফের দুই হাতে দুটি এবং আল আমিনের কোমরের পেছনের দিকে একটি গুলিবিদ্ধ হয়। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা চলছে। প্রাথমিকভাবে তারা আশঙ্কামুক্ত বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানায়।

কাফরুল থানার দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ শফিউল্লাহ রায়হান জনকণ্ঠকে জানান, আহতরা আশঙ্কামুক্ত। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। তবে সন্ধ্যা পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত কেউ গ্রেফতার হয়নি। এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

এআইডির ব্যবস্থাপক জয়নাল আবেদীন জানান, পুলিশ স্টাফ কলেজের বিপরীতে অবস্থিত তাদের এজেন্টদের কাছ থেকে টাকা তুলে অফিসে ফেরার সময় ঘটনাটি ঘটে। সন্ত্রাসীরা গুলি করে ১৩ লাখ টাকার বেশি ছিনিয়ে নিয়ে পালিয়ে গেছে বলেও দাবি করেন তিনি।