১৭ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে প্রবাসীর বাড়িতে ভাংচুর লুট

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সদর উপজেলার শিলই গ্রামে মালয়েশিয়া প্রবাসীর বাড়িতে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। শুক্রবার রাত ৯টার সময় প্রতিপক্ষ মোঃ সোহান, মোঃ ইসমাইল, মাসুম, আলামিন মৃধা, শাহাদাত মোল্লা, সলেমান মোল্লা, রাসেল চোকদারসহ ১০-১৫ জনের একটি সন্ত্রাসী দল শিলই গ্রামের মোঃ শফিউদ্দিন খানের বাড়িতে হামলা চালায় ।

স্থানীয় সূত্রে জানা যায়, মোঃ শফিউদ্দিনের ছেলে রাসেল ও কাইয়ুম মালয়েশিয়া থাকে সেখানে প্রতিপক্ষ প্রবাসী তুষার ও তুহিনের এর সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে সেখান থেকে তুষার ও তুহিন ফোন করে তার ভাই সোহানকে জানালে, সোহান ক্ষিপ্ত হয়ে অজ্ঞাতনামা সন্ত্রাসীদের নিয়ে কাইয়ুম ও রাসেলের গ্রামের বাড়িতে হামলা করে। হামলাকারীরা ঘরের ভেতরে প্রবেশ করে ঘরে থাকা দুটি আলমারি, ১টি ফ্রিজ, ১টি শোকেস, ১টি টিভিসহ ঘরের অনেক আসবাবপত্র ভাংচুর করে। এ সময় আলমারিতে থাকা আনুমানিক ১০ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ ১ লাখ টাকা নিয়ে যায়। এতে বাধা দিলে সন্ত্রাসীরা কাইয়ুম ও রাসেলের পিতা শফিউদ্দিনকে (৬৫) পিটিয়ে আহত করে। পরে প্রতিবেশীদের সহায়তায় তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে ।

মুন্সীগঞ্জে জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে দ্বিবার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ হুসেইন মুহম্মদ এরশাদ। মুন্সীগঞ্জ জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক কুতুবউদ্দিন আহ্ম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, সাবেক মন্ত্রী ও মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, শিল্প ও বাণিজ্য বিষয়ক উপদেষ্টা মোঃ কলিম উল্লাহ, জাতীয় পার্টির যুগ্মমহাসচিব লিয়াকত হোসেন খোকা প্রমুখ।

নীলফামারীতে অগ্নিকা-ে ৫৫ পরিবার নিঃস্ব

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ জেলা সদরের গোড়গ্রাম ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মাঝপাড়া গ্রামের পুকুরপাড়ায় অগ্নিকা-ে ৫৫ পরিবারের ১৬৫ বসতঘর পুড়ে গেছে। এতে প্রায় ৫৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গ্রামের মোসলেম উদ্দিনের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আশপাশে তা ছড়িয়ে পড়ে। আগুন নেভাতে গিয়ে আহত হন অন্তত ১৮ ব্যক্তি। অগ্নিকা-ে ওই সব পরিবারের ঘরে থাকা ধান, চাল, পিঁয়াজ, আলু, আসবাবপত্র, নগদ অর্থ, কাপড়জামা সব কিছু পুড়ে যায়।

নির্বাচিত সংবাদ