২১ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টুকরো খবর

বাল্যবিয়ে প্রতিরোধে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ১৩ ফেব্রুয়ারি ॥ উপজেলার রসুলপুরে বাল্যবিয়ে প্রতিরোধে শনিবার দুপুরে এক মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। পল্লী সমাজের উদ্যোগে বৈষ্ণবদাস উচ্চ বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধনে বিদ্যালয়ের শিক্ষার্থী ও পল্লী সমাজের নারী-পরুষ সদস্যরা অংশ নেয়। ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সাদুল্যাপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহনাজ আকতার, শিক্ষক মোঃ জামাত আলী, রফিকুল ইসলাম, ব্র্যাকের মিনারা খাতুন, আনোয়ার হোসেন, ছবিরান বেগম, মিনারা বেগম প্রমুখ।

লঞ্চডুবি

নিজস্ব সংবাদদাতা, ভোলা, ১৩ ফেব্রুয়ারি ॥ সদরের ভেদুরিয়া এলাকায় শনিবার তেঁতুলিয়া নদীতে লঞ্চের ধাক্কায় নোঙ্গর করা একটি লঞ্চ ডুবে গেছে। এ ঘটনায় লঞ্চের ৪ স্টাফ গুরুতর আহত হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানিয়েছে, ভোলা-বরিশাল রুটের সোহাগী-১ নামের লঞ্চ তীরে নোঙ্গর করা ছিল। সকালে ঢাকা থেকে ভোলাগামী কর্ণফুলী-১১ নামের লঞ্চ ওই লঞ্চটিকে ধাক্কা দেয়। এতে লঞ্চটি ডুবে যায়। এ সময় লঞ্চের ৭ স্টাফ তীরে উঠে এলেও ৪ জন আহত হন। আহতরা হচ্ছে জামাল হোসেন, আলআমিন, আলতাফ, মোস্তফা। পুলিশ ও ডুবুরি দল দুর্ঘটনা কবলিত লঞ্চটি উদ্বারের চেষ্টা করছে।

যুবক উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, মহেশখালী, ১৩ ফেব্রুয়ারি ॥ উখিয়া থেকে অপরহরণের শিকার মো: রাসেল উদ্দিন(২৯) কে র্দীঘ পাচঁ দিন পর মহেশখালী থেকে উদ্ধার করেছে। শনিবার ভোর রাত্রে মহেশখালী উপজেলার হোয়ানকের পাহাড়ী এলাকায় পুলিশ রাসেল উদ্দিনকে উদ্ধার করে।

ডাকাতি

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ চিলমারীতে দরজা ভেঙ্গে হাত-পা বেঁধে শিক্ষকের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটিয়েছে একটি ডাকাত দল। এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। জানা গেছে, উপজেলা রমনা বাজার সংলগ্ন বিএস কোয়ার্টারে দীর্ঘদিন থেকে রাজারভিটা মাদ্রাসার শিক্ষক হায়দার আলী ও তার স্ত্রী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নাজমা বেগম তাদের সন্তানদের নিয়ে বসবাস করে আসছেন। হায়দার আলীর স্ত্রী সন্তানরা বাড়িতে না থাকায় শনিবার ভোরে একদল ডাকাত দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে হায়দার আলীকে বেঁধে ধারালো ও আগ্নেয়াস্ত্র দেখিয়ে ঢাকা স্বর্ণসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে যায়।

শ্রমিক নিহত

নিজস্ব সংবাদদাতা, সীতাকু- (চট্টগ্রাম), ১৩ ফেব্রুয়ারি ॥ সীতাকু-ে চলন্ত ট্রেনে কাটা পড়ে মোহাম্মদ জুয়েল (৪০) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। শনিবার ভোর সাড়ে ৫টায় উপজেলার কদমরসূল কেশবপুর রেলস্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত শ্রমিক ময়মনসিংহ জেলার নান্দাইল থানার আবুল কাশেমের পুত্র এবং কদমরসূল সানম্যান টেক্সটাইল কারখানার শ্রমিক।

ধর্ষণের অভিযোগে আটক

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ১৩ ফেব্রুয়ারি ॥ জেলার কমলনগরে গৃহবধূ ধর্ষণের অভিযোগে ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে ধর্ষিতা বাদী হয়ে কমলনগর থানায় মামলা করেন। পুলিশ সূত্রে জানা গেছে, গৃহবধু শুক্রবার রাত ১১টার দিকে করইতলা বাজার থেকে অটোরিক্সাযোগে বাড়ি ফেরার পথে অটোরিক্সাচালক আবুল কালাম ভিকটিমের বাড়ির পাশের্^র খালপাড়ে তাকে ধর্ষণ করে।