২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

পায়রা সমুদ্র বন্দর পরিদর্শনে রাষ্ট্রপতি আগামীকাল কলাপাড়া আসছেন

পায়রা সমুদ্র বন্দর পরিদর্শনে রাষ্ট্রপতি আগামীকাল কলাপাড়া আসছেন

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ পায়রা সমুদ্র বন্দর, সুন্দরবন ও পর্যটনকেন্দ্র কুয়াকাটা সৈকতের দর্শনীয় পর্যটন স্পট পরিদর্শনের জন্য মহামান্য রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ আগামী কাল সোমবার পটুয়াখালীর কলাপাড়ায় আসছেন।

রাষ্ট্রপতির প্রটোকল অফিসার শেখ রাসেল হাসান সাক্ষরিত সফর সূচীতে জানা গেছে, সোমবার বেলা ১২ টা থেকে দুপুর ২টা পর্যন্ত রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ সুন্দরবনের বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করবেন। সেখান থেকে হেলিকপ্টার যোগে পটুয়াখালীর কলাপাড়ার পায়রা সমুদ্র বন্দরে নেমে পায়রা বন্দর পরিদর্শন করবেন। বিকাল সাড়ে তিনটা থেকে চারটা পর্যন্ত পায়রা বন্দর পরিদর্শন শেষে হেলিকপ্টারযোগে কুয়াকাটা পর্যটন হলিডে কমপ্লেক্সে নেমে বিশ্রাম নেবেন। বিকাল সাড়ে চারটা থেকে সন্ধা সাড়ে ছয়টা পর্যন্ত তিনি কুয়াকাটার বিভিন্ন দর্শনীয় স্থান পরিদর্শন করবেন। রাতে কুয়াকাটা পর্যটন হলিডে কমপ্লেক্সে রাত্রিযাপন শেষে মঙ্গলবার দুপুর দুইটা ৩০ মিনিটে হেলিকপ্টারযোগে বঙ্গবভনের উদ্দেশ্যে কুয়াকাটা ত্যাগ করবেন।

মহামান্য রাষ্ট্রপতির পায়রা সমুন্দ্র বন্দর ও কুয়াকাটা সৈকত পরিদর্শনকে ঘিরে গোটা কলাপাড়ায় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।