১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিরাজদিখানে দুর্বৃত্তদের হামলায় এসএসসি পরিক্ষার্থী আহত

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ সিরাজদিখানের লতব্দি ইউনিয়নের কংশপুরা গ্রামে দুর্বৃত্তদের হামলায় এসএেসসি পরীক্ষার্থী খালেদ মাহমুদ (১৬) গুরতর আহত হয়েছে। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। শনিবার দিবাগত রাত ২টার দিকে ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: খলিলুর রহমানের বাড়িতে দুর্বৃত্তরা হামলা করলে এ ঘটনা ঘটে। খালেদ মাহামুদের পিতা লতব্দী ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো: খলিলুর রহমান জানান, রাত ২ টায় দিকে আমরা ডাকাত ডাকাত চিৎকার শুনে দেখি আমার ছেলে খালেদ মাহমুদ মিখনের শরীরে রক্তাক্ত জখম। এ সময় ১০/১২ জন লোক দৌড়ে পালিয়ে যায়। তাদের সাথে ধারালো অস্ত্র ছিল। মিখনের কাছ থেকে জানতে পারলাম ওরা আমাকে মারতে এসেছিল। মিখন রবিবার রাতে ইতিহাস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিল, ঘরের বাহিরে শব্দ পেয়ে জানালার ফাঁক দিয়ে তাদের দেখে এবং কথা শুনে বের হয়ে চিৎকার দিলেই ছেলেকে কুপিয়ে জখম করে চলে যায়। দুবৃর্ত্তের চাপাতির আঘাতে মাহামুদের ডান হাতের তালুতে ৮টি সেলাই দেওয়া হয়েছে। এছাড়া তার শরীরের কয়েক স্থানে একাধিক কোপের চিহ্ন রয়েছে।

তিনি আরও বলেন আমার কোন শত্রু নেই। আমাকে এইবার লতুব্দী ইউনিয়ন থেকে ধানের শীর্ষ প্রতীক নিয়ে নির্বাচন করতে নেতাকর্মীরা একমত পোষন করেছেন, হয়তো এই কারনেই অজ্ঞাত মুখোশ ধারীরা রাতে দেশীয় অস্ত্র নিয়ে আমার উপর হামলা করেছে। খবর পেয়ে রাতেই সিরাজদিখান থানার এএসআই রাকিবুল ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। আমি থানায় লিখিত অভিযোগ দেবার প্রস্তুতি নিচ্ছে।

তবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করলেও সিরাজদিখান থানার ওসি ইয়ারদৌস হাসান রবিবার বিকেলে জানান, বিষয়টি সম্পর্কে তিনি অবগত নন।