২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ময়মনসিংহে ট্রাক-অটো সংঘর্ষে পরিবারের ৫জনসহ হত ৬

ময়মনসিংহে ট্রাক-অটো সংঘর্ষে পরিবারের ৫জনসহ হত ৬
  • অন্যত্র ৫

জনকণ্ঠ ডেস্ক ॥ ময়মনসিংহ-নেত্রকোনা সড়কের দয়রামপুর এলাকায় রবিবার সন্ধ্যায় বালু বোঝাই ট্রাকের সঙ্গে যাত্রীবাহী সিএনজির সংঘর্ষে একই পরিবারের পাঁচ জনসহ ৬ জন নিহত ও ২ জন আহত হয়েছে। নিহতদের মধ্যে শিশু ও নারী রয়েছে। আহতদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে পৃথক সড়ক দুর্ঘটনায় আরও পাঁচজন নিহত হয়েছে। এর মধ্যে বাগেরহাটে যুবলীগ নেতা, কক্সবাজারে বীমা কর্মকর্তা, সিরাজগঞ্জে পথচারী, শেরপুরে স্কুলছাত্রী এবং ফরিদপুরে এক বৃদ্ধ নিহত হয়েছেন। শনিবার রাত ও রবিবার এসব দুর্ঘটনা ঘটে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

তারাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহফুজুর রহমান জানান, রবিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে ৮ আরোহী নিয়ে সিএনজিটি ময়মনসিংহ থেকে নেত্রকোনা যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা বালু বোঝাই ট্রাকের সঙ্গে সিএনজির সংঘর্ষ হলে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন মনির হোসেন (৩৫), তার স্ত্রী পপি আক্তার (২৬), শিশু মীম (৬),আসমা আক্তার (৩০), আয়শা বেগম (৪০) ও সিএনজি চালক হাবিবুর রহমান। এদের বাড়ি নেত্রকোনা জেলার দুর্গাপুর থানার পলাশকান্দি গ্রামে। আহত এক শিশু ও এক পুরুষকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

বাগেরহাট ॥ শরণখোলার রায়েন্দা ইউপি সদস্য ও যুবলীগ নেতা শহিদুল ইসলাম মোল্লা (৪৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার রাতে শরণখোলা-মোরেলগঞ্জ সড়কের জলিলের ব্রিজ এলাকায় তিনি মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হন। তাকে প্রথমে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে খুমেক হাসপাতালে নেয়া হয়। অবস্থার অবনতি হলে রাতে ঢাকা মেডিক্যাল কলেজে হাসপাতালে স্থানান্তরের পর রবিবার সকালে তিনি মারা যান।

কক্সবাজার ॥ চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া কলেজ গেট এলাকায় বাসচাপায় বীমা কর্মকর্তা এসএস ফিরোজ মিয়া (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রবিবার সকাল সাড়ে ১০টায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফিরোজ মিয়া চট্টগ্রামের রাউজান হিমতলা দক্ষিণ ইন্দ্রলা এলাকার নুরুল ইসলামের পুত্র ও ন্যাশনাল লাইফ ইনসিওরেন্স বাঁশখালী শাখার ম্যানেজার।

সিরাজগঞ্জ ॥ রবিবার সকালে সলঙ্গা-তাড়াশ আঞ্চলিক সড়কের বনবাড়ীয়ায় নছিমনের চাকায় পিষ্ট হয়ে গোলাম হোসেন (৪২) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রবিবার সকাল ১০টার দিকে একটি মাছ বোঝাই নছিমন তাড়াশ থেকে সিরাজগঞ্জ রোড গোলচত্বরে আসার পথে ব্যাটারিচালিত একটি অটোরিক্সাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে গোলাম হোসেন নসিমন থেকে ছিটকে পড়ে চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান।

শেরপুর ॥ শেরপুরে ভালবাসা দিবসে ভালবাসার ধন ৭ বছরের ফুটফুটে শিশুকন্যা আজমেরিকে হারিয়ে পাগলপ্রায় তার মা-বাবা। রবিবার সকাল সাড়ে ৯টার দিকে চাপাতলী এলাকার বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে স্থানীয় ব্র্যাক অফিস মোড়ে প্রধান সড়কে উঠতেই দ্রুতগামী একটি ট্রাক আজমেরিকে ধাক্কা দিয়ে চলে যায়। ওই সময় একটি ট্রলির সঙ্গে চাপা পড়ে ঘটনাস্থলেই প্রাণ হারায় আজমেরি। সে শহরের খরমপুর মোড়ে ফুটপাথের চা বিক্রেতা সাইফুল ইসলামের কন্যা এবং স্থানীয় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর শিক্ষার্থী।

ফরিদপুর ॥ ফরিদপুর-বরিশাল মহাসড়কের ডাঙ্গীতে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস খাদে পড়ে যায়। রবিবার সন্ধ্যায় এ ঘটনায় জব্বার শেখ (৬৫) ঘটনাস্থলে মারা যান। এ সময় কমপক্ষে ২৫ যাত্রী আহত হয়েছে। আহতদের ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল ও ভাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত জব্বার শেখ রাজবাড়ী সদর উপজেলার আরাবাড়িয়া গ্রামের ওয়াজেদ শেখের ছেলে।

আটরশি উরসের উদ্দেশে রাজবাড়ী থেকে ছেড়ে আসা রিজার্ভ বাস ডাঙ্গীতে পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ দুর্ঘটনা ঘটে।

নির্বাচিত সংবাদ