১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হবিগঞ্জে হদিস নেই অপহৃত ৪ স্কুলছাত্রের

হবিগঞ্জে হদিস নেই অপহৃত ৪ স্কুলছাত্রের

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ, ১৪ ফেব্রুয়ারি ॥ হবিগঞ্জের বাহুবল থেকে তিনদিন আগে অপহৃত ৪ স্কুলছাত্রকে এখনও উদ্ধার করতে পারেনি পুলিশ।

শুক্রবার বিকেলে উপজেলার সুন্দ্রাটিকি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র জাকারিয়া শুভ, ১ম শ্রেণীর ছাত্র মনির মিয়া, ৪র্থ শ্রেণীর ছাত্র তাজেল মিয়া ও একই গ্রামের মাদ্রাসা ছাত্র ঈসমাইল মিয়া পার্শ্ববর্তী মাঠে খেলতে গিয়ে আর বাড়ি ফিরেনি। পরে শনিবার দুপুরে স্থানীয় থানায় জিডি করা হয়। কিন্তু সংশ্লিষ্ট থানা পুলিশ এখনও অপহৃত কাউকেই উদ্ধার করতে পারেনি। এদিকে, অভিভাবক মহলসহ এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ছড়িয়ে পড়েছে অপহরণ আতঙ্ক। রবিবার দুপুরে জেলার ওই উপজেলাধীন পুটিজুরী এলাকা থেকে আরও তিন শিশুকে অপহরণের অভিযোগ এনে সিএনজিচালিত এক অটোরিক্সাচালককে আটক এবং অপহৃত শিশুদের উদ্ধার করে জনতা। উদ্ধার হওয়া শিশু ও আটক সিএনজি অটোরিক্সাচালক এখন বাহুবল থানার হেফাজতে।

জানা গেছে, চালককে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। সে আগের শিশু অপহরণ চক্রের সঙ্গে জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

একটি সূত্র জানায়, শিশু অপহরণের বিষয়টি হবিগঞ্জ পুলিশ প্রশাসনকে বেশ ভাবিয়ে তুলেছে। এসপি জয়দেব কুমার ভদ্র সর্বক্ষণিক তদারকির মধ্যেই তার অধীনস্থ স্ব স্ব গোয়েন্দা কর্মকর্তা ও সংশ্লিষ্ট থানা পুলিশকে ইতোমধ্যে কড়া নির্দেশ দিয়ে বলেছেন, যত দ্রুত সম্ভব শিশুগুলোকে উদ্ধার করতে হবে।