১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ড্যারেন ব্রাভোরও বিশ্বকাপ প্রত্যাহার

ড্যারেন ব্রাভোরও বিশ্বকাপ প্রত্যাহার

অনলাইন ডেস্ক ॥ ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড ও আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডে থাকা দেশটির ক্রিকেটারদের মধ্যে চলছে বিক্ষোভ। দেনা-পাওনা নিয়ে দু’পক্ষের মধ্যে চলছে নিরব যুদ্ধ। এরই ধারাবাহিকতায় সর্বশেষ বিশ্বকাপ স্কোয়াড থেকে তৃতীয় ক্রিকেটার হিসেবে নিজের নাম প্রত্যাহার করে নিলেন ড্যারেন ব্রাভো।

যদিও ক্যারিবীয়দের হয়ে ১২টি টি-২০ খেলা ব্রাভো জানিয়েছেন, টেস্ট ক্রিকেটে আরও মনোযোগ দিতে তিনি বিশ্বকাপ থেকে নিজের নাম প্রত্যাহার করেছেন। এর আগে কাইরন পোলার্ড ও সুনিল নারিন নিজেদের নাম প্রত্যাহার করে নেন।

এ প্রসঙ্গে ব্রাভো বলেন, ‘ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ দলে সুযোগ দেওয়ায় আমি কৃতজ্ঞ। তবে লঙ্গার ভার্সনের ক্রিকেটে আমি আরও মনোযোগি হতে চাই। তাই এ সময় আমি ঘরোয়া প্রফেশনাল ক্রিকেট লিগে খেলতে চাই।’

এদিকে ব্রাভোর পরিবর্তে এখনও কোন ক্রিকেটারের নাম প্রকাশ করেনি ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। এর আগে নারিন ও পোলার্ডের পরিবর্তে অ্যাশলে নার্সে ও কার্লোস ব্র্যাথওয়েটকে দলে নেওয়া হয়।

অলরাউন্ডার পোলার্ড নিজেকে পুরোপুরি ফিট মনে না করায় বিশ্বকাপ স্কোয়ড থেকে নাম প্রত্যাহার করেছিলেন। অন্যদিকে আইসিসি থেকে নিষিদ্ধ স্পিনার নারিন নিজের বোলিংকে শুদ্ধ করতে দল থেকে সরে দাঁড়ান।