২৩ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

তোরেসের গোলে জিতলো অ্যাতলেতিকো

তোরেসের গোলে জিতলো অ্যাতলেতিকো

অনলাইন ডেস্ক ॥ গত সপ্তাহেই এইবারের বিপক্ষে ৩-১ গোলে জয়ের রাতে অ্যাতলেতিকো মাদ্রিদর হয়ে শততম গোলের মাইলফলক স্পর্শ করেন ফার্নান্দো তোরেস। এবার স্প্যানিশ স্ট্রাইকোরের নৈপুণ্যেই পূর্ণ তিন পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ল দিয়েগো সিমিওনের শিষ্যরা। তোরেসের একমাত্র গোলের সুবাদেই স্বাগতিক গেটাফেকে ১-০ গোলে হারিয়েছে অ্যাতলেতিকো।

চলতি মৌসুম শেষেই অ্যাতলেতিকোয় তোরেসের এক মৌসুমের ধারের চুক্তির মেয়াদ শেষ হবে। এরপরই তার এসি মিলানের ফিরে যাওয়ার কথা। কিন্তু, ৩১ বছর বয়সী এ স্ট্রাইকার গোলমুখের সামনে এখনো এক মূর্তিমান আতঙ্ক। সাম্প্রতিক সময়ে তার দুর্দান্ত ফর্ম তো সে কথাই বলে। তার গোলেই যে অ্যাতলেতিকোর শিরোপা জয়ের স্বপ্নটা টিকে রইলো।

গেটাফের মাঠে খেলা শুরু হতে না হতেই অ্যাতলেতিকোকে লিড এনে দেন তোরেস। দুই মিনিটের মাথায় বল জালে জড়িয়ে স্বাগতিক দর্শকদের স্তব্ধ করে দেন নিখুঁত এ ফিনিশার। এই এক গোলেই খেলার নিষ্পত্তি ঘটে। নির্ধারিত সময়ের আগে দু’দলের কেউই আর গোলের দেখা পাননি।

পয়েন্ট টেবিলে ২৪ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে অ্যাতলেতিকো। সমান ম্যাচে এক পয়েন্ট পিছিয়ে তিনে রিয়াল মাদ্রিদ। আর শীর্ষস্থানটা বার্সেলোনার দখলেই।

নির্বাচিত সংবাদ