২৬ মে ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চরফ্যাসন পৌরসভার ভোট গ্রহণ চলছে

চরফ্যাসন পৌরসভার ভোট গ্রহণ চলছে

নিজস্ব সংবাদদাতা,ভোলা॥ ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোলার চরফ্যাসন পৌরসভার ভোট গ্রহণ চলছে। সোমবার সকাল ৮টায় ভোট গ্রহণের আগেই বিভিন্ন কেন্দ্রে ভোটারদেরকে লাইনে দাড়িয়ে অপেক্ষা করতে দেখা যায়। পুরুষ ভোটারদের পাশাপাশি নারী ভোটারদের উপস্থিত ছিল চোখে পড়ার মত। বিচ্ছিন্ন ঘটনা ছাড়া বড় ধরনের কোন অপ্রীতিকর ঘটনা ঘটেনি।

কিছু কিছু কেন্দ্রে বিএনপির মেয়র প্রার্থীর এ্যাজেন্টদেরকে দেখা যায় নি। সকাল সাড়ে ৯টার দিকে ৮ নম্বর ওয়ার্ডের উত্তর মাদ্রাজ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে আওয়ামী লীগ ও বিএনপির এজেন্ট সমর্থকদের মধ্যে উত্তেজনার সৃষ্টি হয়। প্রকাশ্যে ভোট না দেয়ায় রকিব নামের এক বিএনপি কর্মীকে মারধর করা হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বিএনপির মেয়র প্রার্থী আমিরুল ইসলাম মিন্টিজ জানান, বিভিন্ন কেন্দ্র থেকে তার এজেন্ট ও সমর্থকদের বের করে দিয়ে মেয়র পদে নৌকা প্রতীকে প্রকাশ্যে ভোট দিতে বাধ্য করা হচ্ছে।

অপর দিকে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বাদল কৃষ্ণ দেবনাথ এ অভিযোগ অস্বীকার করে জানান, শান্তিপূর্ণভাবেই ভোট গ্রহণ চলছে। বিএনপির প্রার্থী পরাজয় নিশ্চিত জেনেই অসত্য ও ভিত্তিহীন অভিযোগ তুলছে।

এদিকে নির্বাচনে পুলিশ,আনসার,র‌্যাব,কোস্টগার্ড,নির্বাহী ম্যাজিষ্ট্রেট দায়িত্ব পালন করছে।