২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহীতে শিশু নির্যাতনকারীদের শাস্তির দাবিতে মহাসড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর পবার গ্রামে দুই শিশুকে নির্যাতনের পর ভিডিও ধারনের ঘটনায় ফুসে উঠেছে এলাকাবাসী। নির্যাতনকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন এলাকাবাসী। সোমবার দুপুর ১২টা থেকে ঘণ্টাব্যাপী নওহাটা মোড়ে রাজশাহী-নওগাঁ মহাসড়ক অবরোধ করে এ কর্মসূচি পালিত হয়। এসময় মহাসড়কে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়। ফলে তীব্র যানজটের সৃষ্টি হয়।

পবা থানার অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল ইসলাম জানান, বেলা ১২টার দিকে উপজেলার দুয়ারী মোড়ে চৌবাড়িয়া গ্রামের শতাধিক মানুষ বিক্ষোভ মিছিল নিয়ে রাজশাহী-নওগাঁ মহাসড়ক অবরোধ করেন। এসময় নির্যাতনের শিকার কিশোর জাহিদ ও ইমনের নির্যাতনকারীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানানো হয়। প্রায় একঘণ্টা মহাসড়ক অবরোধ রাখার পর বিক্ষোভকারীরা পুলিশের অনুরোধে কর্মসূচি প্রত্যাহার করে নেন। পরে যান চলাচল স্বাভাবিক হয়।

প্রসঙ্গত, শুক্রবার বিকেলে মোবাইল চুরির অভিযোগে বিকেল ৩টা থেকে রাত ১০টা পর্যন্ত জাহিদ হাসান (১৫) ও ইমন (১৩) নামের দুই কিশোরকে ঘরের মধ্যে আটকে রেখে রশি দিয়ে বেধে লাঠি দিয়ে পেটানো হয়। মামলার আসামিদের মধ্যে আজিজুলকে গ্রেফতার করে পুলিশ। তবে অন্যরা এখনো পলাতক রয়েছে। পুলিশ তাদের গ্রেফতারে মাঠে নামলেও কাউকে ধরতে পারেনি। এতে ক্ষুব্ধ হয়ে এলাকাবাসী মাঠে নেমে মহাসড়ক অবরোধ করে।

নির্বাচিত সংবাদ