২৪ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আসছে এসআই সুমনের এ্যালবাম ‘শূন্যতা’

স্টাফ রিপোর্টার ॥ শীঘ্রই আসছে রক ঘরানার শিল্পী এস আই সুমনের একক এ্যালবাম ‘শূন্যতা’। নিজের সঙ্গীত ক্যারিয়ার দীর্ঘদিনের হলেও এই প্রথম বের হচ্ছে বিগ বাজেটের এই এ্যালবাম। তিনটি ডিস্কে বের হবে এ্যালবামটি। দুটি ডিস্কে থাকবে ৭টি করে ১৪টি গান। আর একটি ডিস্কে থাকবে ৭টি মিউজিক ভিডিও। মিউজিক ভিডিওগুলো আমেরিকার নিউইয়র্ক, সানফ্রানসিসকো এবং ডালাসে শূটিং করা। পাশাপাশি এ্যালবামের ৬টি গান নিউইয়র্কে রেকর্ড করা হয়েছে। যাতে ড্রামস্ বাজিয়েছেন ইদ্দি রেডস্। বাকি গানগুলো মাস্টারিং করেছেন বাপ্পা মজুমদার। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন শিল্পী নিজেই। ‘শূন্যতা’ বের হবে আগামী মার্চের শুরুতে।

এছাড়া রবি গুনগুন থেকেও শোনা যাবে এ এ্যালবাম। এছাড়া ভ্যালেনটাইন্স ডে তে এস আই সুমনের বেরিয়েছে নতুন একটি মিউজিক ভিডিও। এর কথা লিখেছেন শেখ রানা, মিউজিক করেছেন এস আই সুমন এবং সিজান। শিল্পীর সঙ্গে মডেল হয়েছেন জেরিন জারা খান। এস আই সুমন গানের বাইরে এনটিভির চীফ সাউন্ড ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত।

আলোচনায় একে আজাদ সানির ‘প্রেয়সী’

স্টাফ রিপোর্টার ॥ প্রথমবারের মতো গান করলেন অভিনেতা একে আজাদ সানি। তার কণ্ঠে গাওয়া প্রথম গান ‘প্রেয়সী’ ভালবাসা দিবস উপলক্ষে জি-সিরিজের ব্যানারে বাজারে এসেছে। সানির লেখা গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন অনু মোস্তাফিজ। ‘প্রেয়সী’ গানটির মিউজিক ভিডিওসহ গানটি ইতোমধ্যে প্রশংসিত হয়েছে। গানটির মিউজিক ভিডিওটি পরিচালনা করছেন ওয়ালিদ আহমেদ। ক্রিয়েটিভ ডিরেক্টর-সায়েম। ভিডিওর মডেল হয়েছেন কোয়েনা চৌধুরী অনন্যা। ক্যামেরায় সামির রহমান। গানটি প্রসঙ্গে সানি বলেন, ছোট বেলা থেকে গান ভালবাসি। তবে পেশাদারিত্বের লক্ষ্যে নয়, মূলত শখের বসেই গানটি গাওয়া। গান ও ভিডিওটি প্রকাশ হওয়ার পর ভাল সাড়া পেয়েছি। আমি সবার কাছে দোয়া কামনা করছি; এরপরও আমি যেন ভাল কিছু করতে পারি। অনু মোস্তাফিজ বলেন, সানি এই প্রথম গান করেছেন। তার গায়কি ভাল।

নির্বাচিত সংবাদ