২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বৃদ্ধ ও গৃহবধূ খুন ॥ দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ চট্টগ্রামের বাঁশখালীতে বৃদ্ধকে পিটিয়ে হত্যা এবং হবিগঞ্জে ছুরিকাঘাতে স্ত্রীকে খুন করা হয়েছে। এছাড়া নীলফামারী ও সোনারগাঁওয়ে তরুণ ও যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শীলকূপ ইউনিয়নের মৌলভীপাড়া এলাকায় বাড়ির সীমানা বিরোধকে কেন্দ্র করে সোমবার শামসুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। সে এলাকার মৃত শাহ আলমের পুত্র। এ ঘটনায় পুলিশ হত্যাকারী দোস্ত মোহাম্মদকে আটক করেছে। জানা যায়, এলাকার ইয়াকুব আলীর পুত্র দোস্ত মোহাম্মদের সঙ্গে নিহত শামসুল ইসলামের বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন বিরোধ চলছি। সে সকাল ১০টার দিকে বিরোধীয় সীমানায় খুঁটি লাগানোর কাজ করছিল। তার প্রতিপক্ষ দোস্ত মোহাম্মদ অতর্কিত অবস্থায় তাকে কিল, ঘুষি ও লাঠি দ্বারা আঘাত করে। মাথায় অতিরিক্ত ঘুষি লাগায় ঘটনাস্থলেই সে প্রাণ হারায়।

হবিগঞ্জ ॥ দাম্পত্য কলহের জের ধরে সোমবার ভোরে হবিগঞ্জের উপজেলা নবীগঞ্জের পল্লী গুমগুমিয়ায় পাষ- স্বামীর উপযুপরি ছুরিকাঘাতে খুন হয়েছে এক সন্তানের জননী স্ত্রী শেলী বেগম (২৫)। সে একই গ্রামের জনৈক ছনর মিয়ার কন্যা। নিহতের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এদিকে মাকে হারিয়ে ৩ বছরের অবুঝ শিশু হৃদয় এখন মা মা বলে শুধুই কান্না করছে। এই নির্মম হত্যাকা-ের পর থেকে ঘাতক স্বামী শিপন মিয়া পলাতক রয়েছে।

নীলফামারী ॥ ওহাব মিয়া ওরফে নওশাদ (১৮) নামের এ তরুণের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ১২টায় লাশটি পুলিশ উদ্ধার করে কিশোরীগঞ্জ উপজেলার রনচন্ডি ইউনিয়নের কবিরাজের বাজার সংলগ্ন একটি বাঁশঝাড় থেকে। সেখানে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় লাশটি পাওয়া যায়। নিহত ওহাব মিয়া ওরফে নওশাদ একই ইউনিয়নের কিসামত পীরের গ্রামের আব্দুল লতিফের ছেলে।

সোনারগাঁ, নারায়ণগঞ্জ ॥ সোনারগাঁয়ের বাদশা মিয়া (২৮) নামের এক যুবক মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। নিহত বাদশা মিয়া সোনারগাঁ থানার কাঁচপুর ইউনিয়নের পূর্ব বেহাকুর গ্রামের আঃ রব মিয়ার ছেলে।

নাটোরে ইঞ্জিনসহ ট্রেনের চার বগি লাইনচ্যুত

নিজস্ব সংবাদদাতা, নাটোর, ১৫ ফেব্রুয়ারি ॥ আব্দুলপুর রেলওয়ে জংশন এলাকায় দ্রুতযান এক্সপেস টেনের ইঞ্জিনসহ চারটি বগি লাইনচ্যুত হয়েছে। তবে রাজধানী ঢাকাসহ দক্ষিণাঞ্চল এবং উত্তরাঞ্চলের সঙ্গে বিকল্প পথে রেল যোগাযোগ স্বাভাবিক রয়েছে। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় চার সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। অপরদিকে লাইনচ্যুত ইঞ্জিন ও বগি উদ্ধার করা হয়েছে। আব্দুলপুর রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার জাহাঙ্গীর আলম জানান, ঢাকা থেকে ছেড়ে আসা দিনাজপুরগামী দ্রুতযান এক্সপ্রেস ট্রেনটি ৩ নম্বর লাইন দিয়ে যাওয়ার কথা। কিন্তু সিগন্যাল ভুল করে ৫ নম্বর লাইনে ঢুকে যায়। এতে দ্রুতযান এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনসহ চারটি বগি লাইনচুত্য হয়। তবে এ সময় কোন হতাহতের ঘটনা ঘটেনি। স্টেশন মাস্টার আরও জানান, ঘন কুয়াশার কারণে চালক সিগন্যাল দেখতে না পাওয়ার কারণে এ ধরনের ঘটনা ঘটেছে। লাইনচ্যুত ট্রেনটি সরানোর কাজ করছে। ঈশ্বরদি রেলওয়ে জংশনের উপ-সহকারী প্রকৌশলী জানান, বেলা ৩টা নাগাদ উদ্ধারকারী রিলিফ ট্রেনের মাধ্যমে লাইনচ্যুত ইঞ্জিনসহ বগি উদ্ধার করা হয়েছে। ইঞ্জিন ও বগির কোন ক্ষতি হয়নি। এ বিষয়ে পাকশী বিভাগীয় রেল ব্যবস্থাপক আফজাল হোসেন জানান, ট্রেন লাইনচ্যুত হওয়ার ঘটনায় পাকশী রেলওয়ে বিভাগীয় পরিবহন কর্মকর্তা শওকত জামিলকে প্রধান করে চার সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

নির্বাচিত সংবাদ