২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

২৪ ফেব্রুয়ারি সারাদেশে ১৪ দলের মানববন্ধন

স্টাফ রিপোর্টার ॥ আগামী ২৪ ফেব্রুয়ারি দেশের সকল জেলায় মানববন্ধন কর্মসূচী পালন করবে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোট। রাজধানীতে সোমবার কেন্দ্রীয় ১৪ দলের মানববন্ধন কর্মসূচী শেষে নতুন এ কর্মসূচী ঘোষণা করেন কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক, আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

মুক্তিযুদ্ধ ও যুদ্ধাপরাধীদের বিচার প্রসঙ্গে পাকিস্তানের কটূক্তি ও ঔদ্ধত্যপূর্ণ আচরণ এবং মুক্তিযুদ্ধকে অবমাননা করে খালেদা জিয়াসহ বিএনপি নেতাদের বিকৃত বক্তব্যের প্রতিবাদে রাজধানী ঢাকার পর আগামী ২৪ ফেব্রুয়ারি দেশজুড়ে এই মানববন্ধন কর্মসূচী পালন করবে ১৪ দল। মোহাম্মদ নাসিম নতুন কর্মসূচী ঘোষণা করে বলেন, ওইদিন বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত সারাদেশের জেলা সদরে এক ঘণ্টার মানববন্ধন কর্মসূচী পালন করা হবে। কর্মসূচীতে ১৪ দলের কেন্দ্রীয় নেতাসহ জেলার জোটের নেতারা নেতৃত্ব দেবেন। পাকিস্তান ও পাকিস্তানীদের দোসরদের বিরুদ্ধে দেশজুড়ে ব্যাপক গণজাগরণ সৃষ্টির লক্ষ্যে ধারাবাহিকভাবে অন্যান্য কর্মসূচী পালন করা হবে।

তিনি বলেন, পরাজিত শক্তির ষড়যন্ত্র নস্যাত করতেই সাধারণ মানুষকে সঙ্গে নিয়ে আমরা আজ রাজপথে নেমেছি। সবাই স্বতঃস্ফূর্তভাবে এই মানববন্ধনে অংশগ্রহণ করেছে। এটা আমাদের প্রতিবাদের ভাষা, শান্তির ভাষা। আমরা কোনদিন জ্বালাও-পোড়াওয়ের রাজনীতি করিনি, এখনও করব না।