১৮ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুই মেয়র প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, এক কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত

  • শাহরাস্তি পৌর নির্বাচন

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর, ১৫ ফেব্রুয়ারি ॥ ব্যাপক নিরাপত্তার মধ্য দিয়ে চাঁদপুর জেলার শাহরাস্তি পৌরসভার নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। পৌরসভার ১২ কেন্দ্রেই দল বেঁধে নারী-পুরুষ ভোট দিতে আসেন।

সরেজমিন ঘুরে দেখা গেছে, বেলা ১১টায় কাজিরকামতা সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ চলাকালে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে জাল ভোট দেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ বাধে। এ সময় ১ জন আহত হয়। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত ব্যক্তিকে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

একই কেন্দ্রে দুপুর ১টায় ভোটগ্রহণ চলাকালে একদল দুর্বৃত্ত ব্যালট পেপার ছিনতাই করে। এ ঘটনাকে কেন্দ্র করে কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মোঃ রাসেদুজ্জামান ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করে নির্বাচনী সরঞ্জাম উপজেলা নির্বাচন কার্যালয়ে ফিরেয়ে নিয়ে যান।

এর আগে বেলা সাড়ে ১১টায় নাওড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের বাইরে ও করফুলুন্নেসা মহিলা কলেজ কেন্দ্রের বাইরে আওয়ামী লীগ ও বিএনপি মনোনীত দুই মেয়র প্রার্থীর সমর্থকদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষ হয়।