২৩ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টঙ্গীর চিহ্নিত সন্ত্রাসী কামাল বন্দুকযুদ্ধে নিহত

নিজস্ব সংবাদদাতা, টঙ্গী ॥ সম্প্রতি স্ত্রীর দুই চোখ উৎপাটনকারী টঙ্গীর চিহ্নিত সন্ত্রাসী কামাল হোসেন ওরফে জুয়েল (২৫) সোমবার গভীর রাতে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। টঙ্গীর নদী বন্দর এলাকায় এ ‘বন্দুক যুদ্ধের’ ঘটনা ঘটে। এসময় র‌্যাবের এসআই মাহবুর রহমান (৫২) ও সিপাহী মো. জসিম উদ্দিন (৩০) আহত হয়েছে। তাদের টঙ্গী হাসপাতালে চিকিৎসা দেয়া হয়।

র‌্যাব সূত্র জানায়, সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে টঙ্গী মিরাশপাড়া নদীবন্দর এলাকায় জুয়েল অবমস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাব-১-এর একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় জুয়েল র‌্যাবকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। এ সময় ঘটনাস্থলে মারা যায় জুয়েল। এ ঘটনায় র‌্যাবের দুই সদস্যও আহত হন। র‌্যাব ঘটনাস্থান থেকে একটি বিদেশি পিস্তল, ম্যাগাজিন, একটি গুলি ও গুলির খোসা উদ্ধার করে।

টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ তালুকদার জানান, মঙ্গলবার সকালে টঙ্গীর নৌবন্দর এলাকা থেকে জুয়েলের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। জুয়েলের বির“দ্ধে দুটি হত্যাকান্ডের মামলা, দুটি অস্ত্র আইনে মামলা ও সর্বশেষ তার স্ত্রী শিউলীর উভয় চোখ তুলে নেয়ার অভিযোগে নারী নির্যাতনের মামলাসহ বিভিন্ন অপরাধ সংঘটনের বহু অভিযোগ রয়েছে।