২০ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মিরাজকে সংবর্ধনা ওয়ালটন গ্রুপের

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ অনুর্ধ ১৯ ক্রিকেট দলের অধিনায়ক মেহেদী হাসান মিরাজকে সংবর্ধনা দিয়েছে ওয়ালটন গ্রুপ। সদ্যসমাপ্ত অনুর্ধ ১৯ ক্রিকেট বিশ্বকাপে ম্যান অব দ্য টুর্নামেন্ট হওয়ায় তাকে এই সংবর্ধনা দেয়া হয়। মিরাজ ওয়ালটন গ্রুপের ইয়ুথ এ্যাম্বাসেডর হিসেবে কাজ করছেন।

মঙ্গলবার সকালে মতিঝিলে ওয়ালটনের কনফারেন্স হলে এই সংবর্ধনার আয়োজন করা হয়। এ সময় ওয়ালটনের পক্ষ থেকে মিরাজকে একটি ক্রেস্ট, নতুন আসা ওয়ালটনের প্রিমো জেডএক্স-টু মিনি মোবাইল সেট এবং নগদ এক লাখ টাকার চেক প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে মিরাজ ছাড়াও উপস্থিত ছিলেন ওয়ালটনের পলিসি ও হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের নির্বাহী পরিচালক এসএম জাহিদ হাসান, ক্রিয়েটিভ এ্যান্ড পাবলিকেশন বিভাগের অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম, পিআর এ্যান্ড মিডিয়া বিভাগের সিনিয়র ডেপুটি ডিরেক্টর ফিরোজ আলম, ক্রিয়েটিভ এ্যান্ড পাবলিকেশন বিভাগের সহকারী পরিচালক মিলটন আহমেদ। এ সময় ওয়ালটনের কর্মকর্তারা আশা প্রকাশ করেন, একদিন হয়ত মিরাজের হাত ধরেই বিশ্বকাপ ক্রিকেটের শিরোপা ঘরে তুলবে বাংলাদেশ। সংবর্ধনায় সিক্ত হয়ে মিরাজ বলেন, ‘বাংলাদেশের ক্রীড়াঙ্গনে বিশেষ করে ক্রিকেটে অব্যাহতভাবে পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছে ওয়ালটন। ওয়ালটনের কাছ থেকে সংবর্ধনা পেয়ে গর্ববোধ করছি। এটা আগামীতে আরও ভাল করার অনুপ্রেরণা হিসেবে কাজ করবে।’

রবি পেসার হান্টের প্রথম পর্ব শেষ

স্পোর্টস রিপোর্টার ॥ উদীয়মান তরুণ-তরুণী ফাস্ট বোলারদের ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে ১৫ ফেব্রুয়ারি নারায়ণগঞ্জের ফতুল্লা ক্রিকেট স্টেডিয়ামে শেষ হয়েছে রবি ফাস্ট বোলার হান্ট ক্যাম্পেনের প্রথম পর্ব। ফতুল্লার বাছাইয়ে অংশ নেয়ার জন্য সর্বমোট ১২৫০ ফাস্ট বোলার নিবন্ধন করেছিল। এর মধ্যে ৮৬৯ জনকে যোগ্য হিসেবে নির্বাচন করা হয়। অংশগ্রহণকারীদের যাচাই-বাছাই শেষে ৭ ছেলেকে বাছাই করা হয়। এর মধ্যে সবচেয়ে দ্রুতগতির বোলার ছিল ১৩৪ কিলোমিটার গতিসম্পন্ন। এবার দেশজুড়ে চলা এ ফাস্ট বোলার হান্টে এটিই ছিল সর্বোচ্চ গতি। এ ক্যাম্পেনের সবচেয়ে উল্লেখযোগ্য অংশ ছিল রংপুর থেকে তিন প্রতিবন্ধী পেসারকে নেয়া। তাদের দৃঢ় সংকল্পে মুগ্ধ হয়ে বিসিবির বিশেষজ্ঞ নির্বাচকরা তাৎক্ষণিকভাবেই তাদের নির্বাচন করেন। এর আগে সিলেট, চট্টগ্রাম, কুমিল্লা, কক্সবাজার, ময়মনসিংহ, ফরিদপুর, বরিশাল, যশোর, খুলনা, দিনাজপুর, রাজশাহী, বগুড়া ও রংপুরে রবির ব্যবস্থাপনায় এ ফাস্ট বোলার হান্ট ক্যাম্পেন চালিয়েছে বিসিবি।