২১ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কারাবন্দী লালবাগ ওয়ার্ড বিএনপি নেতার মৃত্যু

  • ট্রাক চাপায় শ্রমিক হত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর লালবাগের কারাবন্দী বিএনপি নেতার মৃত্যু হয়েছে। মোহাম্মদপুরে ওয়াসার মেরামত কাজ চলার মধ্যে ট্রাকচাপায় এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার পুলিশ ও মেডিক্যাল সূত্রে এসব তথ্য জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঢাকা কেন্দ্রীয় কারাগারের হাজতি বিএনপি নেতা আনোয়ার হোসেন মাহবুব (৪৫) মারা গেছেন। মঙ্গলবার দুপুর ২টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ শারীরিক নির্যাতনের কারণেই মাহবুবের মৃত্যু হয়েছে। আনোয়ার হোসেনের বাবার নাম মাহাবুব আমীর হোসেন। তিনি লালবাগ ২৩ নম্বর ওয়ার্ডের বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্বে ছিলেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ ঢামেক মর্গে রয়েছে।

সড়ক দুর্ঘটনায় ওয়াসার কর্মীর মৃত্যু ॥ রাজধানীর মোহাম্মদপুরে ওয়াসার মেরামত কাজ চলার মধ্যে ট্রাকচাপায় মোঃ শাহীন মিয়া (২৩) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় আরও তিন কর্মী আহত হয়েছেন। আহতরা হচ্ছেন- মোঃ জুয়েল (২৫), ফরহাদ হোসেন (১৬) ও রমজান আলী (২০)। নিহত শাহীনের বাবার নাম জালালউদ্দিন। গ্রামের বাড়ি লালমনিরহাট জেলার আদিতমারি থানার মরিচখোসা গ্রামে।