১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজধানীতে মোটরসাইকেল-প্রাইভেট কারসহ ৬ হুজি আটক

রাজধানীতে মোটরসাইকেল-প্রাইভেট কারসহ  ৬ হুজি আটক

স্টাফ রির্পোটার॥ রাজধানীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ১৩টি মোটরসাইকেল ও একটি প্রাইভেট কার উদ্ধারসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হরকাতুল জিহাদের (হুজি) কুষ্টিয়া জেলার আঞ্চলিক কমান্ড‍ার সাজ্জাদুল আলম ওরফে মুফতিসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

আজ বুধবার ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিএমপি-ডিবি) সিনিয়র সহকারী কমিশনার (দক্ষিণ) মাহমুদা আফরোজ লাকি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যায় কোতয়ালি থানা এলাকায় অভিযান চালিয়ে ডিবি পুলিশ ও কাউন্ট‍ারর এন্টি ট্যারোরিজম ইউনিটের সদস্যরা তাদের আটক করেন।

আটক বাকি পাঁচজন হলেন, মেজবাউল রহমান ওরফে প্রদীপ, বাশার, আশরাফ, আজিজ ওরফে বাবু, শফিক ওরফে পলাশ ওরফে বিজয়।

মাহমুদা আফরোজ লাকি বলেন, আটকরা সবাই নিষিদ্ধ ঘোষিত হরকাতুল জিহাদের (হুজি) সদস্য। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদি বই এবং অনলাইনে বিভিন্ন চিঠি আদান-প্রদানের প্রামাণ্য দলিলপত্র জব্দ করা হয়।

‘আটকদের মধ্যে মেজবাউর রহমান মিরপুর থানা এলাকার ফায়ার সার্ভিসের গাড়ি চালক। বাশার একটি মসজিদের ইমাম হিসেবে দায়িত্ব পালন করছিলেন বলে জানা গেছে। তাছাড়া আশরাফ কম্পিউটার অপারেটর,যিনি প্রামাণ্য দলিলপত্র আদান-প্রদানে কাজ করতেন।’ পরবর্তীতে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলে জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।