২১ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রেগে মেগে রোনালদোর সংবাদ সম্মেলন ত্যাগ

রেগে মেগে রোনালদোর সংবাদ সম্মেলন ত্যাগ

অনলাইন ডেস্ক॥ ক্রিস্তিয়ানো রোনালদো এমনিতে মেজাজী। সেই মেজাজটা যদি কেউ উস্কে দেয় তাহলে তো কথাই নেই! রোমের স্তাদিও অলিম্পিকোতে মঙ্গলবারের সংবাদ সম্মেলনে তাই ঘটলো। একাধিক অপ্রিয় প্রশ্ন শুনে শেষে আর ধৈর্য্য রাখতে পারলেন না রিয়াল মাদ্রিদের এই পর্তুগিজ ফরোয়ার্ড। হঠাৎই সংবাদ সম্মেলন থেকে বের হয়ে গেলেন।

রোমার সাথে তাদের মাঠে আজ চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর প্রথম লেগের ম্যাচ। রিয়াল তাই রোমে। সেখানে কোচ জিনেদিন জিদানের সাথে সংবাদ সম্মেলনে এসেছিলেন রোনালদো। কিন্তু গ্যারেথ বেলের সাথে তার সম্পর্ক, বার্সেলোনার ত্রয়ীর সাথে তুলনার পর এলো অ্যাওয়ে ম্যাচে রোনালদোর সাম্প্রতিক ব্যর্থতার কথা। আর পারলেন না। রোনালদো উঠে চলে গেলেন। জিদানকেই সংবাদ সম্মেলন শেষ করতে হলো।

বলা হলো, লিওনেল মেসি, নেইমার ও লুই সুয়ারেজের মধ্যে সম্পর্কটা ভালো। সেটাই কি রোনালদো, বেল ও করিম বেনজেমা ত্রয়ীর সাথে পার্থক্যের কারণ? "এটা আপনাদের ধারণা। আমি যখন ম্যানচেস্টার ইউনাইটেডে ছিলাম তখন পল স্কলস, রায়ান গিগস ও রিও ফার্ডিনান্ডের সাথে গুড মর্নিং ও গুড নাইট ছাড়া কথা হতো না। কিন্তু মাঠে তো আমরা ভয়ঙ্কর ছিলাম।" রোনালদোর জবাব, "কাউকে জড়িয়ে ধরা, চুমু দেয়ার দরকার নেই। বেল ও বেনজেমার সাথে ডিনারে যাওয়ার বা তাদের আমার বাড়িতে দাওয়াত দেয়ারও কিছু নেই। আমাদের মাঠের বোঝাপড়াটাই আসল।"