২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হবিগঞ্জে নিখোঁজ ৪ শিশুর মরদেহ বালির স্তূপের নিচে

হবিগঞ্জে নিখোঁজ ৪ শিশুর মরদেহ বালির স্তূপের নিচে

অনলাইন ডেস্ক ॥ হবিগঞ্জের বাহুবলে বালির স্তূপের নিচে চার শিশুর লাশের সন্ধান পেয়েছে পুলিশ। আজ বুধবার সকালে উপজেলার সন্ধ্যাদিঘির পশ্চিম পাশে লাশগুলোর সন্ধান পাওয়া যায়। জানা গেছে, স্থানীয়রা বালির স্তূপের নিচে থেকে শিশুদের হাত-পা বের হয়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছেছে। র‍্যাবের সিলেট বিভাগের মিডিয়া অফিসার এস এ এম ফকরুল ইসলাম খান এ খবর নিশ্চিত করেছেন।

নিহতরা হলো : উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের অন্তর্গত সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে স্থানীয় দ্বিতীয় শ্রেণির ছাত্র জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাতো ভাই আব্দুল আজিজের ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০), আবদাল মিয়ার ছেলে প্রথম শ্রেণির মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদিরের ছেলে ইসমাইল হোসেন (১০)।

র‍্যাব জানিয়েছে, নিখোঁজ হবার পাঁচ দিন পর এ শিশুদের মরদেহ পাওয়া গেল। মরদেহগুলো গলা কাটা অবস্থায় পাওয়া গেছে। সুন্দ্রাটিকি গ্রামের এক মাঠে ওই শিশুদের মরদেহ পুঁতে রাখা ছিল বলে জানাচ্ছে র‍্যাব। গত শুক্রবার এই চারজন শিশু তাদের বাড়ির পাশের মাঠে খেলতে গেলে তার পর আর তারা বাড়ি ফেরেনি।

উল্লেখ্য, গত শুক্রবার বিকেলে বাড়ির পাশের মাঠে খেলাধুলা করতে গিয়েছিল শুভ, তাজেল, মনির ও ইসমাইল। কিন্তু বিকেল পেরিয়ে সন্ধ্যা হয়ে গেলেও তারা বাসায় ফেরেনি। তাদের স্বজনরা এতে উদ্বেগ-উৎকণ্ঠা আর আতঙ্কে আশপাশে খোঁজাখুঁজি করতে থাকেন। কিন্তু কোথাও তাদের খুঁজে না পেয়ে শুক্রবার রাতেই উপজেলার সব জায়গায় মাইকে নিখোঁজের বিষয়টি প্রচার করে। শনিবার দুপুর পর্যন্ত ওই চার শিশুর সন্ধান না পেয়ে জাকারিয়া আহমেদ শুভর বাবা ওয়াহিদ মিয়া বাদী হয়ে বাহুবল মডেল থানায় সাধারণ ডায়েরি করেন।