২১ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সন্ধ্যা সাতটার পর ময়লা ফেলতে মেয়রের আহ্বান

স্টাফ রিপোর্টার ॥ পরিচ্ছন্ন বাসোপযোগী সবুজ ও আলোকিত ঢাকা নগরী গড়ে তোলার লক্ষ্যে সন্ধ্যা ৭ টার পর নির্দিষ্ট স্থানে ময়লা-আবর্জনা ফেলার জন্য নগরবাসীদের প্রতি আহবান জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন। বুধবার নগর ভবনে আয়োজিত এক বৈঠকে এ আহ্বান জানান তিনি।

মেয়র বলেন, সকলের সম্মিলিত প্রয়াসেই কেবলমাত্র আমাদের সকলের প্রিয় এ নগরীকে সুন্দর পরিচ্ছন্ন নগরীতে পরিণত করা সম্ভব হবে।

কর্পোরেশনের ৫৭টি ওয়ার্ডের প্রত্যেকটি ওয়ার্ডের জন্য পৃথক পৃথকভাবে বাড়ী বাড়ী হতে আবর্জনা সংগ্রহ কাজে নিয়োজিত বেসরকারী ১২২টি কোম্পানীর প্রতিনিধিদের (পিসিএসপি) সাথে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় মেয়র এসব কথা বলেন।

কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ বিলাল, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা ক্যাপ্টেন রকিবউদ্দিনসহ সংস্থার ৫টি অঞ্চলের আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও পরিচ্ছন্নতা বিভাগের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন ।

মতবিনিময় সভায় উপস্থিত পিসিএসপি প্রতিনিধিগন আবর্জনা সংগ্রহের ক্ষেত্রে কিছু সমস্যার উল্লেখ করে তার সমাধানে মেয়রের সহায়তা কামনা করেন। মেয়র সাঈদ খোকন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও কনজারভেন্সি কর্মকর্তাদের স্ব স্ব ওয়ার্ড কাউন্সিলরের সাথে সমন্বয় করে এসব সমস্যা নিরসনে কার্যকর ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশনা দেন।