২৩ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যান পদে মনোনয়োন নিয়ে সড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জে ইউপি চেয়ারম্যান পদে মনোনয়োন নিয়ে সড়ক অবরোধ ও বিক্ষোভ হয়েছে। বুধবার আওয়ামী লীগের ও অঙ্গ সংগঠন বিক্ষুদ্ধ নেতাকর্মীরা ছাতিয়ানতলী স্কুল পয়েন্টে মুন্সীগঞ্জ-শ্রীনগর রাস্তা অবরোধ করে বিক্ষোভ করে। এতে বেলা ১২টা থেকে প্রায় আধা ঘন্টা যান চলাচল বন্ধ হয়ে যায়।

মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার কোলা ইউনিয়নের পর পর তিনবার নির্বাচিত বর্তমান চেয়ারম্যান ও কোলা ইউনিয়ন বিএনপি সদস্য মীর লিয়াকত আলী সপ্তাহ খানেক আগে আওয়ামী লীগে যোগদান করে। স্থানীয় সাংসদ সুকুমার রঞ্জন ঘোষ ও সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি মহিউদ্দিন আহমেদের হাতে ফুলের নৌকা তুলে দিয়ে আওয়ামী লীগে যোগ দেন। আগামী ২২ মার্চ এই ইউনিয়নে ইউপি নির্বাচন ঘোষনা করেছে নির্বাচন কমিশন।

সদ্যযোগদানকারী ও এলাকার জনপ্রিয় চেয়ারম্যান লিয়াকত আলীকে কোলা ইউনিয়নের আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী ঘোষনা করেছে স্থানীয়ভাবে। এতই ক্ষুব্ধ হয় স্থানীয় কোলা ইউপি আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন।

কোলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুর ইসলামের সভাপতিত্বে আরও এই কর্মসূচীতে আরও বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম তারন, যুবলীগ সহ সভাপতি জাহিদ হাসান মাসুদ ও সাংগঠনিক সম্পাদক আলমগির মোল্লা প্রমুখ।

নির্বাচিত সংবাদ