২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

শুরু মিডিয়া কাপ ব্যাডমিন্টন

বুধবার মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন সমকাল সম্পাদক গোলাম সারওয়ার। এ সময় আরও উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের গেমস এ্যান্ড স্পোর্টস বিভাগের প্রধান ও সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের যুগ্ম সচিব মোঃ গোলাম আজম জিলানি, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ, চলচ্চিত্র অভিনেত্রী নুসরাত ফারিয়া, ভারতীয় অভিনেতা ও মডেল ওম। টুর্নামেন্টটি চলবে ১৯ ফেরুয়ারি পর্যন্ত। উদ্বোধনকালে সমকাল সম্পাদক গোলাম সারওয়ার বলেন, ‘এক সাঙ্গে এত সংখ্যক সংবাদ কর্মীদের ব্যাডমিন্টন মাঠে দেখে নিজেকে অনেক বেশি তরুণ মনে হচ্ছে। এ ধরনের আয়োজন অবশ্যই ক্রীড়া জগতে মহতি ভূমিকা পালন করবে। পাশপাশি তরুণদের খেলাধুলায় অনুপ্রাণিত করবে।

ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফএম. ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, গত বছর এই টুর্নামেন্টের প্রথম আসর অনুষ্ঠিত হয়। সেখানে আমরা পৃষ্ঠপোষকতা করেছিলাম। এবারও ওয়ালটন গ্রুপ এই টুর্নামেন্টের সঙ্গে সম্পৃক্ত। যারা মানুষকে প্রতিনিয়ত সংবাদ সরবরাহ করে সেই মিডিয়া কর্মীদের নিয়ে এই আয়োজনে ভবিষ্যতেও সম্পৃক্ত থাকার চেষ্টা করবে ওয়ালটন গ্রুপ। আমি টুর্নামেন্টের সার্বিক সফলতা কামনা করছি।’

মিডিয়া কাপ ব্যাডমিন্টন ২০১৬ এ দেশের বিভিন্ন সংবাদ মাধ্যমের প্রথম সারির ২১ প্রতিষ্ঠানের সংবাদকর্মীরা অংশ নিয়েছে। উদ্বোধনী দিনে ছিল মেনস সিঙ্গেল ও মেনস ডাবল ইভেন্টের প্রথম রাউন্ডের খেলা। প্রথমদিন ১৮ প্রতিষ্ঠানের সংবাদকর্মীরা অংশ নেয়। প্রথম দিনের বিজয়ীরা ১৮ ফেব্রুয়ারি দ্বিতীয় রাউন্ডে খেলার জন্য মাঠে নামবেন। এই প্রতিযোগিতার অফিসিয়াল পার্টনার ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন নিউজ পার্টনার দেশের অন্যতম জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম।- বিজ্ঞপ্তি

সেরা এ্যাথলেটদের পুরস্কৃত করল বিএসপিএ

স্পোর্টস রিপোর্টার ॥ অসমের গুয়াহাটিতে সদ্যসমাপ্ত এসএ গেমসের সেরা এ্যাথলেট হয়েছেন শ্রীলঙ্কার দুই সাঁতারু ম্যাথু আভিসিংহে ও কিমিকো রহিম। বরাবরের মতো এবারও বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতি (বিএসপিএ) গেমসের সেরা এ্যাথলেটদের পুরস্কৃত করেছে।

গেমসের সমাপনী অনুষ্ঠানের আগেই সাঁতার শেষ হওয়ায় দেশে ফিরে যান ম্যাথু ও কিমিকো। তবে তাদের পক্ষ থেকে বিএসপিএর ক্রেস্ট নিয়েছেন শ্রীলঙ্কা ক্রীড়া মন্ত্রণালয়ের মিডিয়া সেক্রেটারি দেশমান্য ডক্টর প্রসন্ন অধিকারী (জেপি)। গুয়াহাটির ইন্দিরা গান্ধী এ্যাথলেটিকস স্টেডিয়ামে বিএসপিএর পক্ষ থেকে পুরস্কার তুলে দেন ক্রীড়ালেখক সমিতির যুগ্ম সম্পাদক বদিউজ্জামান মিলন। ম্যাথু আভিসিংহে এবারের গেমসে পুরুষ বিভাগে সর্বোচ্চ ৬ স্বর্ণ পদক জিতেছেন। কিমিকো রহিম মেয়েদের বিভাগে জিতেছেন ৫ সোনা।